Story

সাংবাদিক হতে চেয়েছিলেন গাঁটছড়ার খড়ি খ্যাত শোলাঙ্কি! হুঠ করেই তার মুখ পছন্দ হয়ে যায় সিরিয়াল নির্মাতাদের! শোলাঙ্কির জীবন পরিবর্তনের গল্প যেন সিনেমা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হলো খড়ি। খড়ি আর ঋদ্ধির রসায়ন দর্শককে রীতিমতো মুগ্ধ করেছে আর এই ধারাবাহিকে খড়ির চরিত্র করে সকলের মন জয় করে নিয়েছে শোলাঙ্কি রায়। তবে এর আগে প্রথমা কাদম্বিনী ও ইচ্ছে নদী ধারাবাহিকে অভিনয় করেছেন শোলাঙ্কি রায়। সকলের কাছেই তিনি মেঘলা বা কাদম্বিনী রূপে পরিচিত।

বিক্রম ও শোলাঙ্কি হোক বা হানি বাফনা ও শোলাঙ্কি বা গৌরব শোলাঙ্কির জুটি সবকটি জুটিই দর্শকদের মধ্যে সমান ভাবে জনপ্রিয়। আসলে অভিনেত্রীর অভিনয় দক্ষতা এতটাই যে তিনি যে কোনো চরিত্রকেই‌ নিজের দক্ষতাগুণে সত্যি ও বাস্তবোচিত করে রূপদান করেন। তার অভিনয় দক্ষতায় প্রচুর মানুষের মনে তিনি জায়গা করে নিয়েছেন।

২০১৮ সালের ৪ঠা ফেব্রুয়ারি তে অভিনেত্রী বিয়ে করেন। দীর্ঘ সময়ের বন্ধু শাক্যকে বিয়ে করেন তিনি। এরপর বিয়ের পরে তিনি নিউজিল্যান্ডে পাড়ি দেন। অভিনয়ে বিরতি টেনে বিদেশে ফিরে গেলেও পরে আবার ফেরত আসেন তিনি। দীর্ঘ বিরতির পর ফাগুন বউয়ের মধ্য দিয়ে কামব্যাক করেন অভিনেত্রী। এরপর অনেক ওয়েব সিরিজের অভিনয় করেছেন তিনি।

তারপর ছোট পর্দায় কাদম্বিনী চরিত্র নিখুঁতভাবে ফুটিয়ে তোলেন। বর্তমানে খড়ি চরিত্রটি নিখুঁতভাবে সুন্দর করে সাজিয়ে তুলেছেন তিনি। অথচ এত সুন্দর এই অভিনেত্রী যার অসংখ্য অনুরাগী, যিনি ইতিমধ্যে বড় পর্দায় দুটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। তিনি কিন্তু আসলে অভিনেত্রী হতে চাননি বরং তার স্বপ্ন ছিল সাংবাদিক হওয়ার। শোলাঙ্কি নিজেই বলেছিলেন যে তিনি সাংবাদিক হতে চেয়েছিলেন কিন্তু হুঠ করে অভিনেত্রী হয়ে যান।

যখন কলেজে পড়তেন শোলাঙ্কি তখন হঠাৎই টিভির একটি সিরিয়ালের জন্য লিড ফেস খুঁজতে আসেন কিছুজন আর তাদের লিড ফেসের জন্য শোলাঙ্কিকে পছন্দ হয়। তারপর অভিনেত্রীর জীবনযাত্রা ও বদলে যায়। সাংবাদিক থেকে তিনি হয়ে যান অভিনেত্রী আর আজ দেশে ও দেশের বাইরে তার অসংখ্য অনুরাগী।

Back to top button