বাংলা সিরিয়াল

পাহাড়ে ঘুরতে গিয়ে ছবি পোস্ট করেই ফেঁসে গিয়েছেন উর্মির টুকাইবাবু! ঋত্বিক মুখার্জীর পোস্ট নিয়ে তুমুল উত্তেজনা ছড়ালো সোশ্যাল মিডিয়ায়!

তারকারা ব্যক্তিগত জীবনে কখন কী করছেন তাই নিয়ে দর্শকরা সব সময় আলোচনা করেন। তারা কোথায় যাচ্ছেন, কী করছেন,কী খাচ্ছেন আর কী পরছেন তা নিয়ে একদল মানুষের উৎসাহের শেষ নেই। বড় পর্দার জনপ্রিয় তারকা হোক অথবা ছোট পর্দার তারকা দুই ইন্ড্রাস্ট্রির তারকার প্রতি দর্শকদের বিপুল উৎসাহ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকের নায়ক সাত্যকি আর নায়িকা উর্মি। এই সাত্যকি আর উর্মির রসায়ন দর্শক খুব পছন্দ করেন।

সাত্যকি অর্থাৎ টুকাই বাবুর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ঋত্বিক মুখোপাধ্যায়। তার বলিষ্ঠ ও বাস্তবোচিত ব্যক্তিত্বে অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। আজ সকাল‌ থেকে তাকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়েছে। কারণ ঋত্বিক এমন একটি ছবি আপলোড করেছেন যা নিয়ে শুরু হয়েছে তুমুল হৈ চৈ। ঘুরতে গিয়েছেন অভিনেতা ঋত্বিক বাবু। সেখানে গিয়ে পাহাড়ের উপর দাঁড়িয়ে একটি ছবি আপলোড করেছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে যে,অদূরে একটি লাল রঙের চশমা রাখা আছে। কিন্তু সেটি কি আদৌ চশমা না অন্তর্বাস- তা অনেকেই প্রথম ঝলকে বুঝতে পারেন নি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাস্যকর নানান মন্তব্য শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন সরাসরি লিখেছেন যে, কতবার পর্যবেক্ষণ করলাম ছবিটা। কেউ আবার লিখেছেন যে, আমি পাঁচ মিনিট ধরে বোঝার চেষ্টা করে সফল হলাম। অনেকে আবার এও লিখেছেন যে,“বোঝা দায়! আসলেই এটা কি? লাল‌ চশমাকে অন্য কিছু ভেবে বসে থাকলাম।” কেউ কেউ আবার মজা করে লিখেছেন, “ওরে টুকাই,একটু ফিল্মি হ‌ও!এভাবে কেউ চশমা রাখে?”

Back to top button