বাংলা সিরিয়াল

“এক্কা দোক্কা”য় দুই জোড়া বিয়ে! রাধিকা পোখরাজকে ভুলে গিয়ে বুবলু কোহিনুর জুটি এখন দর্শকের হৃদয় জুড়ে! জমজমাট পর্বে মেতে রয়েছেন দর্শক

স্টার জলসায় বেশ কিছু পুরনো ধারাবাহিক টিআরপি ধরে রাখতে না পেরে ইতিমধ্যেই বন্ধ হয়েছে। আর তার সাথে এসেছে এক ঝাঁক নতুন ধারাবাহিক। এই নতুন ধারাবাহিকের মধ্যেই রয়েছে “এক্কা দোক্কা”। এই ধারাবাহিকের মুখ্য জুটি রাধিকা এবং পোখরাজ। এখানে পোখরাজের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে “মোহর” খ্যাত অভিনেত্রী সোনামণি সাহা কে। এবং পোখরাজের চরিত্রে অভিনয় করছেন “শ্রীময়ী” খ্যাত অভিনেতা সপ্তর্ষি মৌলিক। ধারাবাহিক জগতে এই জুটি একেবারেই নতুন। তবে দর্শক এই অল্প কয়েকদিনের মধ্যেই এই জুটিকে একেবারে আপন করে নিয়েছেন। এদের ভালোবাসা খুনসুটি লড়াই সব রসায়ন বেশ ভালই পছন্দ করেছেন দর্শক।

বর্তমানে যারা ধারাবাহিকে দর্শক তারা জানেন এখন বিয়ের পর্ব চলছে। পোখরাজের ঠাকুমা রাধিকার কাকার মেয়ে অর্থাৎ তার ছোট বোন বুবলুর সাথে পোখরাজের বিয়ে ঠিক করেন। কিন্তু বিয়েটা ঠিক হবার পরেই পোখরাজ নিজের ব্যবহার দিয়ে বুঝিয়ে দিয়েছিল যে সে চায়না এই বিয়ে করতে। এদিকে রাধিকা আর পোখরাজ একে অপরকে ভালোবাসে। পোখরাজ সেটা স্বীকার করলেও রাধিকা কোন মতেই স্বীকার করতে রাজি নয়। এদিকে বুবলু সবটা বুঝতে পেরে বিয়ে ছেড়ে পালিয়ে যায়। আর এদিকে বিয়ে বাড়ি ওলট পালট হয়ে গিয়ে পোখরাজের সাথে বিয়ে হয় রাধিকার।

রাধিকা পোখরাজের জুটি, মানুষ পছন্দ করছেন একথা একদম সত্যি। তবে এখন তাদের লড়াই এর থেকেও দর্শক বেশি পছন্দ করছেন খুনসুটি, ভালোবাসা মাখানো জুটিকে। বুবলু পালিয়ে গিয়ে রাধিকা আর পোখরাজের বিয়ে হয়েছে এটা সত্যি। এবার অন্যদিকে কোহিনূরের সাথে পালিয়ে মন্দিরে বিয়ে করে নিল বুবলু। তাদের বিয়েতে বেশ খুশি হয়েছেন দর্শক। তাদের মধ্যে কোন লড়াই নেই, আছে শুধু ভালোবাসা, প্রেম, খুনসুটি। এসব কিছু দর্শকের মনের মনিকোঠায় খুব অল্প সময়ের মধ্যে এই জায়গা করে নিয়েছে।

প্রসঙ্গত এই বুবলু আর কোহিনুর এর দুটি দর্শক পছন্দ করছেন এটা সত্যি। তবে এই দুই চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাচ্ছে ঈপ্সিতা এবং সুজয়কে। রাধিকা আর পোখরাজের লড়াইয়ের থেকে সোশ্যাল মিডিয়াতে বেশি আলোচনা আর ভালোবাসা দেখতে পাওয়া যায় কোহিনুর আর বুবলুর খুনসুটির জন্য। ধারাবাহিকে বুবলু আর কোহিনুরের মধ্যে বন্ধুত্বের সম্পর্কে সূত্রপাত হয়। আর সেখান থেকেই প্রেম। তারপর এই প্রমোতে দেখানো হয়েছে তাদের বিয়ে। এতে বেশ খুশি হয়েছে দর্শক মহল। তবে শুধু এবার এটাই দেখার যে তাহলে কি এবার রাধিকা পোখরাজ জুটিকে বাজিমাত দেবে বুবলু কোহিনূর জুটি?

Back to top button