Story

‘প্রসেনজিৎ-চিরঞ্জিতের সঙ্গে আমার সমস্যা ছিল, অনেক ছবি থেকে বাদ পড়েছি’! প্রকাশ্যে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী শতাব্দী রায়

একসময় টলিউডের প্রথম সারির সমস্ত পরিচালক থেকে শুরু করে অভিনেতাদের সঙ্গে চুটিয়ে কাজ করতে দেখা দিয়েছে তাকে। তবে তারপর ধীরে ধীরে বড় পর্দা থেকে উধাও হয়ে যান তিনি। তবে এবার টলিউডে কাজ করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেত্রী শতাব্দী রায়কে। জানালেন কিভাবে একের পর এক সিনেমা থেকে অন্যায় ভাবে বাদ দেওয়া হয়েছিল তাকে। বলাই বাহুল্য তার এই বিস্ফোরক সাক্ষাৎকার চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শতাব্দী জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে অনেক সিনেমায় কাজ করলেও মাঝেমধ্যেই ঝগড়া হতো তার। পাশাপাশি চিরঞ্জিতের সঙ্গে কাজ করতে গিয়েও সমস্যা হয়েছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। যে কারণে দীর্ঘদিন চিরঞ্জিতের সঙ্গে জুটি বাঁধতে দেখা যায়নি তাকে। তবে তাপস পালের সঙ্গে কোনদিন কোন সমস্যা হয়নি বলে দাবি করেছেন শতাব্দী।

এদিন তিনি আরও জানিয়েছেন অঞ্জন চৌধুরীর মতো পরিচালকরা তাদের মেয়েদের সিনেমায় নায়িকা করার কারণে বহু সিনেমা থেকে বাদ পড়তে হয়েছে তাকে। তবে অভিনেত্রী জানিয়েছেন তিনি পরিচালক হলে তিনি নিজেও হয়তো নিজের ছেলেমেয়েদের সিনেমায় নিয়ে আসার চেষ্টা করতেন। তবে বলাই বাহুল্য টলিউড নিয়ে তার এই প্রকাশ্য স্বীকারোক্তি বেশ বিতর্কের সৃষ্টি করেছে।

Back to top button