টলিউড

‘বুড়ি’ বলা ভুলে যান! এই বয়সেও রুপে সৌন্দর্যে নজর কাড়ছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার! তবুও বারবার নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার কে

সম্প্রতিক কয়েকদিন আগেই টেলিভিশনের পর্দায় শেষ হয়েছে জুন আন্টি এবং শ্রীময়ীর চুলোচুলি। দর্শকদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি ছিল শ্রীময়ী ধারাবাহিক। দীর্ঘ চার বছরের পথ চলার পর ২০২১ এর শেষের দিকেই শেষ হয় এই ধারাবাহিক। বর্তমানে শ্রীময়ীর অভিনেত্রী ইন্দ্রানী হালদার লম্বা ছুটিতে রয়েছে। দীর্ঘদিন টেলিভিশনে কাজ করার পরে কিছুটা বিরতি নিয়েছেন তিনি। তবে খুব শীঘ্রই আবার নিজের কাজের জগতে ফিরছেন তিনি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

ইন্ডাস্ট্রির জনপ্রিয় এবং ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে ইন্দ্রানী হালদার অন্যতম। একসময় টলিউডের বড় পর্দায় অসংখ্য ছবিতে কাজ করেছেন তিনি। নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন তিনি বড় পর্দায় কাজ করার পর দীর্ঘ কয়েক বছর ধরে তাকে ছোটপর্দায় আমরা দেখতে পাই এখানেও নিজের কাজের মাধ্যমে দর্শকের মন জয় করেছেন তিনি। সব ধরনের চরিত্রে যেমন তিনি সাবলীল সব ধরনের পোশাকেও তিনি নিজেকে সাজিয়ে তোলেন বারবার। সম্প্রতি সেরকমই এক ধরনের পোশাক পড়ে কটাক্ষের শিকার হলে নেটিজেনদের কাছে।

সম্প্রতি কয়েকদিন আগেই পশ্চিমি পোশাক এর একটি ফটোশুটে অংশ গ্রহণ করেছিলেন তিনি। আর সেখানেই তাকে ট্রোল এর শিকার হতে হয়। সম্প্রতি অভিনেত্রীর পাশ্চাত্য পোশাকের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে ট্রোল হয় সোশ্যাল মিডিয়াতে, নেটিজেনরা কটাক্ষ করেছেন তাঁর এই পোশাক নিয়ে। তবে এই বিষয়ে কোনো রকম কোনো মাথা ঘামান না অভিনেত্রী।

একমাস পরেই আবার টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী, তা তিনি নিজেই জানিয়েছেন। তার আসন্ন ছবি ‘কুলের আচার’ এর একটি মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। এছাড়াও মার্চ মাস থেকেই শুরু হচ্ছে মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘ছুটকি’ র শুটিং সেখানে অভিনেত্রীকে অভিনয় করতে দেখা যাবে।

Back to top button