Story

রূপে লক্ষী গুনে সরস্বতী রবীনা ট্যান্ডন এর মেয়ে রাশা! সৌন্দর্যে মা রবীনা ট্যান্ডনকে মাত দিল মেয়ে রাশা ট্যান্ডন, ভাইরাল একগুচ্ছ ছবি

৯০ দশকের জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী দের মধ্যে অন্যতম একজন হলেন রবীনা ট্যান্ডন। তার অভিনয় নাচ এবং রুপের জাদু দিয়ে তিনি হাজার হাজার নেটিজেনদের মন জয় করেছেন। অনেক জনপ্রিয় হিট ছবি তার ঝুলিতে রয়েছে। তবে বর্তমানে দীর্ঘ কয়েক বছর হল নিজেকে টেলিভিশন জগত থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তিনি নিজের ছবি আপলোড করতে থাকেন। সম্প্রতি নিজের ছোট মেয়ে রাশার একটি ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করলেন অভিনেত্রী।

আমরা সকলেই জানি রাভিনা ট্যান্ডন খুব অল্প বয়সেই দুইজন মেয়েকে দত্তক নিয়েছিলেন এবং পরবর্তীকালে বিয়ে করেন অনিল থাদানি কে এবং দুই কন্যা সন্তানের মা হন। সম্প্রতি রাশা ১৬ বছর বয়সে পা রাখল। মা রুবিনার মতন রাশাও বেশ সুন্দরী। রাশা জন্মদিনের দিন রবিনা সোশ্যাল মিডিয়ায় একাউন্টে রাশার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন। রাশা তার মায়ের অত্যন্ত প্রিয়। ছবিতে দুজনকে ভারতীয় পোশাকের লুকে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গিয়েছে। ভারতীয় লুকে রাশাকে বেশ সুন্দরী লাগছিল ছবিতে।

অনিল হলেন একজন ফিল্ম ডিস্ট্রিবিউটর। রাভিনা এবং অনিল এর আলাপ হয় ২০০৩ সালে ‘স্টাম্পড’ সিনেমার সেট থেকে। তারপরই তারা দুজন দুজনকে ডেটিং করতে শুরু করেন। এর এক বছর পরে দুজনে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের ঠিক এক বছর পর তিনি মা হন। মেয়ে রাশা থাদানি বর্তমানে তার পড়াশোনা চালিয়ে যাচ্ছে এর পাশাপাশি তিনি মার্শাল আর্ট ফর্ম, তায়কোয়ান্দোতে ব্ল্যাক বেল্ট পেয়েছেন। মেয়ের জয়ের আনন্দে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে বক্সিং শিখছে রাশা।

পড়াশোনার পাশাপাশি খেলাধুলাতেও চ্যাম্পিয়ন রাশা। সাধারণত অভিনেতা-অভিনেত্রীদের ছেলেমেয়েরা অভিনয়ের দিকে আগ্রহী হয়ে থাকেন তবে রাশা তাদের থেকে আলাদা। সে অভিনয় খেলাধুলা পড়াশোনা সবই ভালোবাসে। সোশ্যাল মিডিয়াতেও তার বেশ ভালো ফ্যান ফলোইং রয়েছে। এছাড়াও তাকে বিভিন্ন গানে নাচতে এবং অভিনয় করতেও দেখা যায়।

Back to top button