বাংলা সিরিয়াল

শাড়ি ছেড়ে এবার বিদেশিনী রূপে দীপা সূর্যর জীবনে নতুন ঝড় তুলতে আসছে মিশকা, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আবারো গল্পের নতুন মোড়

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ ইতিমধ্যেই জমজমাট হয়ে উঠেছে এই ধারাবাহিক। শুরু থেকেই ধারাবাহিকটি দর্শকদের পছন্দের তালিকাতে থাকলেও বর্তমানে টানটান উত্তেজনা চলছে ধারাবাহিকে। ইতিমধ্যে আমরা দেখেছি সূর্য এবং দীপার দুই জমজ কন্যা সন্তানের জন্ম হয়েছে। একজনের নাম সোনা অন্যজনের নাম রুপা।

তবে দীপা জানে না যে তার দুটো সন্তান। কারণ সন্তান জন্ম দেওয়ার পরেই দীপার শাশুড়ি একজনকে চুপিচুপি নিয়ে চলে যায় নিয়ে গিয়ে সূর্যর হাতে দেয়। এবারে পুরোপুরি জমে উঠেছে ধারাবাহিকের গল্প। দীপার সমস্ত লড়াইয়ে বরাবরই তার শাশুড়ি মা তার পাশে ছিল। তাই এবারেও তার শাশুড়িমাই তার পাশে রয়েছে। সূর্য এখনো মানতে নারাজ যে দীপা যাদের জন্ম দিছে সেই সন্তান সূর্যের।

তবে এসব দেখে মিশকা চুপচাপ বসে নেই। সে নতুন ফন্দি একটা শুরু করেছে। এবার ধারাবাহিকে নতুনভাবে নতুন এন্ট্রি দেখা যাবে মিশকার। যা নিয়ে বেশ উত্তেজিত দর্শক। ইতিমধ্যেই শাড়ি ছেড়ে গাউন পরে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে মিশকা। বিদিশানী রূপে সেজে এসে সূর্যের মন জয় করে নেবে সে। তবে এসবের কোনটাই ধারাবাহিকে হচ্ছে না।

মিশকার চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী অহনা দত্ত। অহনা নিজস্ব সোশ্যাল মিডিয়া একাউন্টে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই তাকে নীল গাউন পড়ে দেখা গিয়েছে। ক্যাপশনে লিখেছেন “রানী তার রাজত্ব নিজেই তৈরি করে”। আর তাকে ওই পোশাকে একেবারে বার্বি ডলের মত লাগছিল দেখতে।

Back to top button