বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে অভিনেতা ফাহিমের সব সত্যি ফাঁস করলেন অভিনেতার বান্ধবী স্বস্তি, অবাক হয়ে গেলো রচনা

এই মুহূর্তে বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে সেরা সেরা হলো জি বাংলার দিদি নাম্বার ওয়ান। প্রতি সপ্তাহতেই এই রিয়েলিটি শো দুর্দান্ত ফলাফল করছে। টিআরপি তালিকায় দিদি নাম্বার ওয়ান কে টেক্কা দেওয়ার মতো রিয়েলিটি শো এখনো অবধি আসেনি। বাংলার প্রতিটি ঘরের প্রতিটি মহিলার পছন্দের শো এটি। দীর্ঘ দশবছর ধরে এই রিয়ালিটি শো হয়ে আসছে জি বাংলার পর্দায়।

আর এই শো এর সঞ্চালকের দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। রচনা ব্যানার্জি ছাড়া যেন দিদি নাম্বার ওয়ান এক্কেবারে অসম্পূর্ণ। প্রতিদিনই এই শো এর মঞ্চে আসে বিভিন্ন বয়সের বিভিন্ন জায়গার দিদিরা। এছাড়াও বিশেষ পর্ব গুলিতে উপস্থিত থাকেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রীরা। সোম থেকে শনি ঠিক বিকেল ৫-৬ টা পর্যন্ত এই রিয়ালিটি শো দেখানো হয় জি বাংলার পর্দায়। আর রবিবার এই শো এর বিশেষ পর্ব দেখানো হয়।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন বাংলা টেলিভিশনের এক ঝাঁক তারকা। তাদের মধ্যে অন্যতম ছিলেন মিঠাই সিরিয়ালের রুদ্র অভিনেতা ফাহিম মির্জা এবং তার প্রিয় বান্ধবী স্বস্তি দাস। আর সেই পর্বের একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে।

ফাহিমের বান্ধবী পেশায় একজন মডেল। স্বস্তির সাথে ছয় বছরের সম্পর্ক ফাহিমের। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে বন্ধু ফাহিমের নামে অনেক প্রশংসা করেন। তিনি বলেন মানুষ হিসেবে ফাহিম খুবই ভালো, খুবই হেল্পফুল, সাহায্য করতে সব সময় এগিয়ে আসে। কিন্তু ফাহিম নাকি ভীষণ কিপটে। কোথাও খেতে গিয়ে বিল দেওয়ার ভয়ে আগেই বেরিয়ে আসেন তিনি। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এইভাবে অভিনেতার হাটে হাড়ি ভেঙে দেয় তার বান্ধবী।

Back to top button