টলিউড

শুভশ্রীর মেহেন্দিতে দুই ভালোবাসার মানুষের নাম, মেহেন্দি অনুষ্ঠানে নিজের মেহেন্দির কারণে নেটিজেনদের থেকে প্রশংসা কুড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

আবার চলে এলো বিয়ের মরসুম এ বছরও আবারও অনেকেই নিজের মনের মানুষের সঙ্গে নিজেদের নতুন জীবন শুরু করবেন। আর তাদের মধ্যে অন্যতম একজন হলেন শুভশ্রী গাঙ্গুলীর অনেক কাছের এক বন্ধু। বন্ধুর বিয়েতে সপরিবারে হাজির হয়েছে অভিনেত্রী। সেখানেই হইহুল্লোড়, নাচ, গান, হাসি আনন্দে মেতে উঠেছেন অভিনেত্রী। আর এসবের মাঝেও সোশ্যাল মিডিয়াতে চর্চায় চলে এলেন তিনি।

আমার প্রত্যেকেই জানি বর্তমানে স্বামী সন্তান কাজ সবকিছু নিয়ে অভিনেত্রীর ব্যস্ত জীবন। তার মধ্যেও সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় থাকেন তিনি। হামেশাই রাজ এবং ছেলে ইউভানের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি বন্ধুর বিয়েতে মেহেন্দি পড়ে সকলের নজর কেড়েনিলেন তিনি।

বন্ধুর বিয়ের আগে দিন মেহেন্দি অনুষ্ঠানে মেতে উঠেছেন শুভশ্রী। বিয়ে উপলক্ষে নিজের হাতেও পড়েছিলেন মেহেন্দি। ঐদিন হলুদ আনারকলি সালোয়ার কামিজ সেজে উঠেছিলেন শুভশ্রী। মেহেন্দি অনুষ্ঠানের সেই মুহূর্তই রিল ভিডিও বানিয়ে নিজের instagram একাউন্টে শেয়ার করেছেন।

শুভশ্রীর মেহেন্দিতে এক হাতে লেখা তার স্বামীর নাম রাজ এবং অন্য হাতে লেখা তার সন্তান ইউভানের নাম। বর্তমানে শুভশ্রীর জীবনে এই দুই পুরুষের ভূমিকা অনেক বেশি। তার জীবনে এই দুজনের জায়গা অনেকটা। তাই নিজের মেহেন্দিতেও দুজনের নাম লিখেছেন শুভশ্রী। আর শুভশ্রীর এই সুন্দর মেহেন্দি দেখেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে প্রত্যেকে অভিনেত্রীর মেহেন্দির দারুন প্রশংসা করেছেন।

উলেক্ষ্যত বর্তমানে অভিনয়ের পাশাপাশি নানান রকম ফটোশুটেও ধরা দেন শুভশ্রী। সেখানে তাকে বিভিন্ন লুকে দেখা যায়। ইউভানের জন্ম দেওয়ার পরে অভিনেত্রীর শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছিল। যার কারনে অসংখ্য নেটিজেনদের নানান রকমের কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে।

কিন্তু সেইসবের যোগ্য জবাব দিয়েছেন শুভশ্রী। আবারো নিজের পুরনো ফিগারে ফিরে এসে সকলকে অবাক করে দিয়েছেন তিনি। টলিউডের বড়পর্দায় অভিনেত্রীর মুক্তি পাওয়া শেষ ছবি হল ‘বৌদি ক্যান্টিন’। খুব শীঘ্রই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর হাত ধরে ওয়েব সিরিজ দুনিয়ায় পা রাখতে চলেছেন। ওটিটি প্লাটফর্মে এটাই তার প্রথম ডেবিউ সিরিজ।

Back to top button