বাংলা সিরিয়াল

হলো না শেষ রক্ষা! দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে সকলকে ছেড়ে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

হলো না শেষ রক্ষা, দীর্ঘ ২০ দিনের টানা লড়াইয়ের পর অবশেষে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আজ ২০শে নভেম্বর ১২:৫৯ নাগাত শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গত ১লা নভেম্বর মাঝরাতে হঠাৎই মস্তিষ্কে রক্ত ক্ষরণ হতে শুরু করে ঐন্দ্রিলার।

তারপর সঙ্গে সঙ্গে তাকে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পরেই ডাক্তারা সঙ্গে সঙ্গে অস্ত্রপ্রচার করে। এরপরই কোমায় চলে যান অভিনেত্রী। এরপর তাকে ২৪ ঘণ্টা ভেন্টিলেশনে রাখা হয়। ধীরে ধীরে সাড়া দিলেও পরে আবারো তার অবস্থার অবনতি হতে শুরু করে।

রবিবার দিন অভিনেত্রীর বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। সেই সময়ে ঐন্দ্রিলার কাছে তার বাবা মা আরও পরিবারের লোকজন সাথে ছিল। গতকাল রাতেই অভিনেত্রীর হৃদ স্পন্দন বারবার থেমে যাচ্ছিল। সেই ধাক্কা আর সামলাতে পারেনি ঐন্দ্রিলা। এর আগে দুই দুইবার ক্যান্সারের সাথে লড়াই করে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন কিন্তু এবারের আর ফিরে আসা হলো না।

২০১৫ সালে একাদশ শ্রেণীতে পড়ার সময় প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হন অভিনেত্রী। দ্বিতীয়বার ২০২১ সালে আবারো টিউমার হয়। সেইবারও কঠিন লড়াই করেছিলেন তিনি। ফিরে এসে নতুনভাবে কাজও শুরু করেছিলেন তিনি। তবে এবারে বরাবরের মতো চলে গেলেন না ফেরার দেশে।

Back to top button