টলিউড

ঘুম থেকে উঠেই সাদা বিছানায় বসে কেকে কামড় বসালেন সুপারস্টার নুসরাত জাহান, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে অবাক করলেন নেটিজেনদের

বাংলা টলিউড জগতে অন্যতম সুন্দরী এবং চর্চিত অভিনেত্রীর মধ্যে রয়েছেন নুসরাত জাহান। অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। হামেশাই তিনি খবরের শিরোনামে উঠে আসেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটা ছাড়া হয় মাঝেমধ্যেই, এ আর নতুন কিছু নয়।

গত দুবছর ধরে এই নিয়ে চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনৈতিক ময়দানেও যোগদান করেছেন তিনি। বর্তমানে তিনি বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ সাংসদ। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। হামেশাই তাকে ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায়। আর সেইসব নিয়ে অভিনেত্রীকে কটাক্ষের শিকার হতে হয়।

সম্প্রতি আবারো একটি ছবি নিজের ছবি instagram একাউন্টে পোস্ট করেছেন নুসরাত। সেই ছবি দেখে নেটিজেনরা প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। প্রত্যেকেরই রাতের ঘুম উড়ে গিয়েছে অভিনেত্রীর সেই ছবি দেখে। ছবিতে অভিনেত্রীকে বিছানার উপর গা এলিয়ে শুয়ে থাকতে দেখা গিয়েছে।

আর ছবিতে স্পষ্ট অভিনেত্রীর অন্তরবাস দেখা যাচ্ছে। হাতে একটি প্লেটে কতগুলি কেক নিয়ে দিব্যি বিভিন্ন পোজে ছবি তুলেছেন নুসরাত। আর অভিনেত্রীর ওই ছবি দেখে তো নেটিজেনদের রাতের ঘুম উড়ে গিয়েছে। ছবি পোস্ট করে তার সঙ্গে ক্যাপশনে লিখেছেন “কুছ মিঠা হো জায়?”

অভিনেত্রী এই ছবি দেখে বোঝা আছে তিনি মিষ্টি খেতে দারুন ভালোবাসেন। তবে ডায়েটের কারণে সব সময় খাওয়া হয়ে ওঠেনা। সেটা প্রত্যেকেই জানি আমরা। নায়ক নায়িকারা প্রত্যেকেই নিত্যদিন কড়া ডায়েটের মধ্যে থাকেন। বাইরের জাঙ্ক ফুড, মিষ্টি জাতীয় দ্রব্য তাদের সব সময় খাওয়া হয়ে ওঠে না। তাই নুসরাত সময় সুযোগ পেলে মিষ্টি খাওয়ার সুযোগ ছাড়েন না।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button