Story

অসুস্থ বাবা চেয়েছিলেন মেয়ের বিয়ে দেখে যেতে! টরন্টোয় গোপনে বিয়ে করেন শাহরুখ-প্রিয়াঙ্কা, একসময় চুটিয়ে প্রেম করেছেন শাহরুখ-প্রিয়াঙ্কা

বলিউড জগতের দুই সুপারস্টার হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান। বর্তমানে বলিউড ও হলিউড দুই ইন্ডাস্ট্রিই কাঁপাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রী মা হওয়ার কথা জানিয়েছেন। এই খবরে তিনি এবং তার স্বামীর নিক জোনাস ভীষণ খুশি সেকথাও জানিয়েছেন তিনি। সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন তারা। বর্তমানে একটি ফুটফুটে কন্যা সন্তানের অভিভাবক তারা। এই প্রসঙ্গ নিয়ে বর্তমানে এই তারকা দম্পতি তুমুল চর্চায় রয়েছেন মিডিয়াতে।

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই সাধারণের। সম্প্রতি সেই কৌতূহলের আগুনেই ঘি ঢালতে একটি মিডিয়াতে একটি খবর উঠে এসেছে। যেখানে জানা গিয়েছে বলিউডের সুপারস্টার শাহরুখ খানের সাথে একসময় প্রেমের সম্পর্ক ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই মিডিয়ার সামনে মুখ খুলতে দেখা যায়নি তাদের। তবে একসময় মিডিয়ার সূত্রে জানা গিয়েছিল, ছবির শুটিং ছাড়াও বিভিন্ন জায়গায় তাদের একসাথে দেখা মিলত। এমনকি কেকেআরের খেলার সময় শাহরুখ খানের পাশে বেশ কয়েকবার দেখা মিলেছে প্রিয়াঙ্কা চোপড়ার। তাদের নিয়ে একটা সময় জোর গুঞ্জন চলছে বলিউডে।

প্রিয়াঙ্কা চোপড়া ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই শাহরুখ খান বলিউড স্টার ছিলেন। ইন্ড্রাস্ট্রিতে আসার আগে থেকেই অভিনেতার উপর একটা আলাদাই টান ছিল প্রিয়াঙ্কার। সিক্যুয়েলের সেটেই নাকি শাহরুখ এবং প্রিয়ঙ্কা কাছাকাছি এসেছিলেন। সালটা ছিল ২০১১। ‘ডন-২’তে বিভিন্ন ফোটোশ্যুটে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাদের। অবশ্য শুটিং ছাড়াও একে অপরের সাথে দেখা মিলত তাদের। এমনকি শোনা গিয়েছিল পরিচালক-প্রযোজকদের শাহরুখ খান প্রিয়াঙ্কাকে ছবিতে নেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। শাহরুখ খানের বাড়ি মান্নাতেও ভালোই যাতায়াত ছিল অভিনেত্রীর।

এও জানা গিয়েছে, কারাণ জোহার শাহরুখ খানের অনুরোধেই নিজের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে। কিন্তু সেইসময়ে প্রিয়াঙ্কা চোপড়া কোনভাবেই কারাণ জোহারের ঘনিষ্ঠ বৃত্তের মধ্যে ছিলেন না। তবে তারা নিজেদের সম্পর্ক নিয়ে মিডিয়ার চর্চাকে পাত্তা না দিলেও এই খবর ছড়িয়ে যেতে বেশি সময় লাগেনি।

বলিউডের এই দুই তারকা নিয়ে আরো একটি গুঞ্জন রয়েছে। শোনা যায় এই দুই অভিনেতা-অভিনেত্রী কানাডার টরন্টোয় গোপনে বিয়েও করেছিলেন। কারণ প্রিয়াঙ্কার বাবা সেইসময় অসুস্থ ছিলেন এবং নিজের মেয়ের বিয়ে দেখে যেতে চেয়েছিলেন। এই ঘটনাটি সত্যি কিনা তা অবশ্য জানা নেই। তবে তাদের নিয়ে এই কানাঘুষো প্রেমের সম্পর্কের বিষয়টা একেবারেই পছন্দ করতেন না গৌরি খান, আর সেটাই স্বাভাবিক। জানা যায়, একটা সময়ে গৌরি খানের জন্যই এই সম্পর্ক থেকে সরে এসেছিলেন বলিউডের কিং খান। এমনকি ভবিষ্যতে বড়পর্দায় প্রিয়াঙ্কা চোপড়ার সাথে শাহরুখকে দেখা গেলে তিনি বিবাহবিচ্ছেদের পথেই পা বাড়াবেন বলে জানিয়েছিলেন।

২০১৫ সালেই ‘কোয়েন্টিকো’ সিরিজের সূত্র ধরেই হলিউডে পা রেখেছেন অভিনেত্রী। তারপর থেকে বেশিরভাগ কাজ তিনি হলিউডেই করেছেন। হলিউডের চ্যাট শোতে তিনি রীতিমতো স্বীকার করে নিয়েছিলেন তার সাথে বলিউডের কিং খানের এক বিশেষ সম্পর্কের কথা। এমনকি তিনি একটি জ্যাকেট দেখিয়ে বলেছিলেন, সেটা তার প্রাক্তন প্রেমিক তাকে উপহার হিসেবে দিয়েছিলেন। অদ্ভুতভাবে এই একই রকমের জ্যাকেট শাহরুখ খানকে বহুবার পড়তে দেখা গিয়েছে। তবে বলাই বাহুল্য, তাদের সম্পর্ক নিয়ে যা ঘটেছিল তার মধ্যে কিছুটা হলেও সত্যতা ছিল। কথাতেই আছে, ‘যা রটে, তার কিছুটা তো বটে’।

Back to top button