বাংলা সিরিয়াল

গানে-গল্পে-আড্ডায় সুরজিৎ, সিধু, উজ্জয়িনী মাতালেন দাদাগিরির মঞ্চ, প্রশংসায় পঞ্চমুখ দাদা নিজেও

‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’ এবারের দাদাগিরির থিম এটাই। ৮’টা সিজন পেরিয়েও একইরকম জনপ্রিয়তা বজায় রেখেছে এই রিয়্যালিটি শো। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনা ছাড়া দাদাগিরির মঞ্চ অসম্পূর্ণ, তা বলাই বাহুল্য। প্রতি এপিসোডেই এই মঞ্চে দাদার সাথে সাথে হাজির হয় নানা চমক। নিজেদের দাদাগিরির গল্প নিয়ে উপস্থিত থাকেন অনেকেই। পিছিয়ে পড়া জেলাকে এগিয়ে নিয়ে যেতে দাদাগিরির মঞ্চে আসেন একাধিক তারকারা। সম্প্রতি তেমনি এক এপিসোডে উপস্থিত ছিলেন ছয় তারকারা। তাদের মধ্যে ছিলেন ক্যাকটাসের সিধু, ভূমির সুরজিৎ, উজ্জয়িনী, সুদীপ্তা ব্যানার্জী, ঐশ্বর্য, রবি শাও।

এদিন উজ্জয়িনীর কন্ঠে ‘তোমার ঘরে বসত করে কয়জনা’ গানটি দিয়ে শুরু হয়েছে দাদাগিরি। উজ্জয়িনীর গান শেষ হতেই সিধু ধরেন ‘তুমিও বোঝো আমিও বুঝি বুঝেও বুঝিনা’। এরপরেই সুরজিৎ ‘রঙ্গবতী’ দিয়ে শেষ করেন গানের আসর। ফিরে যান খেলায়। কথায়, গল্পে, আড্ডায়, গানে এদিন জমজমাট ছিল দাদাগিরির এপিসোড। সকলের গান রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন সৌরভ গাঙ্গুলী নিজেও। খেলা চলাকালীন দাদার অনুরোধেই আরো বেশ কয়েকটি গান গেয়েছেন তারা।

সৌরভ গাঙ্গুলীর অনুরোধে ক্যাকটাসের সিধু ‘শুধু তুমি এলেনা’ গানটি গেয়েছেন, যা শুনে সৌরভ গাঙ্গুলী তাকে জানিয়েছেন একেবারে রকিং পারফরম্যান্স দিয়েছেন তিনি। এরপরে দাদার অনুরোধেই ভূমির সুরজিৎ চ্যাটার্জী তার জীবনের মোড় ঘুরিয়ে দেওয়া গান ‘বারান্দায় রোদ্দুর’ গেয়েছেন, যার সাথে তালে তাল মিলিয়েছেন দাদা নিজেও। এরপর উজ্জয়িনী তার জীবনের সবথেকে হিট ‘চুপি চুপি রাত নেমে আসে আকাশে’ গানটি গেয়েছেন। একেবারেই জমজমাট ছিল এদিনের এপিসোড। উল্লেখ্য, এদিন ১০০’র উপর নম্বরের পাশাপাশি দাদাগিরির ট্রফি সপ্তমবারের জন্য নিয়ে ফিরেছেন ক্যাকটাসের সিধু অর্থাৎ ডক্টর সিদ্ধার্থ রায়।

Back to top button