Science and Technology

Airtel, Vi কে টেক্কা দিতে নতুন আকর্ষণীয় সস্তার প্ল্যান নিয়ে এলো Jio! মাত্র ১৬০ টাকারও কম দামে নিয়ে এলো সুপার প্ল্যান গ্রাহকদের সুবিধা দিতে

গতবছর নভেম্বরের শেষ থেকেই সমস্ত টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানগুলির দাম বেড়ে গিয়েছে এক ধাক্কায় অনেকটাই। যা সাধারণের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। এই রেষারেষির বাজারে প্রতিনিয়ত একেকটা টেলিকম সংস্থা কিছু না কিছু নতুন অফার নিয়ে হাজির থাকছে তাদের গ্রাহকদের জন্য। এবার সেই দৌড়ে আবারো শামিল হল জিও। এবার জিও ২০০ টাকার কমে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে তাদের গ্রাহকদের জন্য। বিস্তারিত জানুন।

সম্প্রতি আম্বানির সংস্থা একটি নতুন অল-ইন-ওয়ান রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে গ্রাহকদের জন্য, যার মূল্য ১৫২ টাকা। এর বৈধতা ২৮ দিনের। এই প্ল্যান রিচার্জে গ্রাহকরা দৈনিক ৫০০ এমবি ডেটার পাশাপাশি পেয়ে যাবেন আনলিমিটেড ফোন কলিংয়ের সুবিধা। এছাড়াও মোট ৩০০’টি এসএমএস পাঠানোর সুবিধা থাকছে গ্রাহকদের কাছে। এছাড়াও আরও তিনটি রিচার্জ প্ল্যান নতুন দামের নিয়ে এসেছে সংস্থা। সেগুলি শুধুমাত্র জিও ফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য।

১) অল-ইন-ওয়ান ১৫৫ টাকার রিচার্জ প্ল্যানটি বেড়ে হয়েছে ১৮৬ টাকা। এই প্ল্যান রিচার্জে দৈনিক ১ জিবি ডেটা ও ১০০’টি বিনামূল্যে এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকরা। থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও। এর বৈধতাও ২৮ দিনের।

২) অল-ইন-ওয়ান ১৮৬ টাকার রিচার্জ প্ল্যানটি বেড়ে হয়েছে ২২২ টাকা। এই প্ল্যান রিচার্জে দৈনিক ২ জিবি ডেটা ও ১০০’টি বিনামূল্যে এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকরা। থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও। এর বৈধতাও ২৮ দিনের।

৩) অল-ইন-ওয়ান ৭৪৯ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানটি বেড়ে হয়েছে ৮৯৯ টাকা। এই প্ল্যান রিচার্জে প্রথম ২৮ দিনের জন্য গ্রাহকরা ডেটার সুবিধা পাবেন গ্রাহকরা। থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও। এর বৈধতা ৩৩৬ দিনের। এই বার্ষিক প্ল্যানে মোট ২৪ জিবি ডেটার এবং দৈনিক ৫০’টি এসএমএসের সুবিধা থাকছে গ্রাহকদের জন্য।

উপরোক্ত সমস্ত রিচার্জ প্ল্যানগুলি আওতায় গ্রাহকরা বিনামূল্যে জিও অ্যাপগুলোর অ্যাক্সেস পেয়ে যাবেন। তবে সবটাই জিও ফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য।

Back to top button