Story

বড়লোকের বিয়ে মানেই লাখ টাকার মঙ্গলসূত্র, বলি সুন্দরীদের মধ্যে বিয়েতে কে কত টাকার মঙ্গলসূত্র পড়েছেন

বলিউড তারকাদের বিয়ে মানেই এক বিশাল আয়োজন। বিয়েতে অভিনেতা হোক কিংবা অভিনেত্রী সকলেই ডিজাইনার পোশাক থেকে শুরু করে গয়নাও পড়েন মানানসই ডিজাইনের। সম্প্রতি বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের সাথে অভিনেত্রী পত্রলেখার বিয়েতে লাখ টাকার হীরের মঙ্গলসূত্র পড়ে চর্চায় উঠে এসেছেন পত্রলেখা।

২০২১-এর চলতি মাসেই একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বিয়েতে পত্রলেখা ১ লাখ ৬৫ হাজার টাকা দামের হীরের মঙ্গলসূত্র পড়ে চর্চায় উঠে এসেছেন। তবে এই ঘটনা বলিউডে নতুন নয়। এর আগেও বহুবার একাধিক অভিনেত্রী লাখ টাকার মঙ্গলসূত্র পড়ে চর্চায় উঠে এসেছেন। তাদের মধ্য থেকেই কয়েকজনের কথা জানাবো আপনাদের।

১) দীপিকা পাডুকোন: ২০১৮ সালে বলিউড অভিনেতা রণবীর সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। নিজের বিয়েতে ২০ লক্ষ টাকা দামের মঙ্গলসূত্র পড়ে চর্চায় এসেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর মঙ্গলসূত্রে একটি ছোট্ট হিরের লকেট ছিল। যা সেই সময়ে নজর কেড়েছিল সকলের।

২) ঐশ্বর্য রাই বচ্চন: বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ আর তার মঙ্গলসূত্রে হিরে থাকবে না তা অসম্ভব। ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাক ঘুরেছিলেন অভিনেত্রী। বিয়ের সময় অভিষেক বচ্চন যে মঙ্গলসূত্রটি অভিনেত্রীকে পড়িয়েছিলেন তার দাম সেইসময়ে ছিল ৪৫ লক্ষ টাকা।

৩) অনুষ্কা শর্মা: ২০১৭ সালে ভারতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। এই অভিনেত্রীর মঙ্গলসূত্রও ছিল হিরে দিয়ে মোড়ানো। তার মঙ্গলসূত্রের দাম ছিল ৫২ লক্ষ টাকা। যা সামনে আসতেই চর্চায় উঠে এসেছিলেন অভিনেত্রী।

৪) ইয়ামি গৌতাম: চলতি বছরের জুন মাসে পরিচালক আদিত্য ধরের সাথে গাঁটছড়া বেঁধেছেন এই বলিউড অভিনেত্রী। এই অভিনেত্রীও নিজের বিয়েতে হীরের মঙ্গলসূত্র পড়েছিলেন। তার মঙ্গলসূত্রের দাম ছিল ৩ লক্ষ ৪৯ হাজার টাকা।

এছাড়াও বলিউডের আরো অভিনেত্রীরা রয়েছেন যারা নিজেদের বিয়েতে হীরের মঙ্গলসূত্র পড়ে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। যার দাম শুনলে হয়তো চোখ কপালে উঠবে আপনাদের।

Back to top button