Story

লক্ষাধিক টাকার পোশাক একবারের বেশি পরেননা মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি! সামনে এল তার এই আজব সিদ্ধান্তের পেছনের বিস্ফোরক কারণ

ভারত তথা পৃথিবীর অন্যতম একজন ধনী ব্যবসায়ী বললেই উঠে আসে মুকেশ আম্বানির নাম। রিলায়েন্স জিওর মালিক মুকেশ আম্বানি এই মুহূর্তে সম্পদের তালিকায় কঠিন প্রতিযোগিতায় ফেলতে পারেন বিশ্বের তাবড় তাবড় ব্যবসায়ীদের। পাশাপাশি তার মতোই সোশ্যাল মিডিয়ায় সমান জনপ্রিয় তার স্ত্রী নীতা আম্বানি।

কিছুদিন আগেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন নীতা আম্বানি একটি অদ্ভুত কারণের জন্য। নেটিজেনরা জানতে পেরেছিলেন লক্ষাধিক টাকার জামা, জুতো থেকে শুরু করে এবং অন্যান্য যে সমস্ত সামগ্রী নীতা আম্বানি একবার ব্যবহার করেন তা কিছুতেই আর দ্বিতীয়বার ব্যবহার করেন না তিনি। তবে কী কারণে তিনি এমন করেন সেকথা অবশেষে আজ জানতে পেরেছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

জানা গিয়েছে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যমে একাধিকবার যেহেতু নিজের স্টাইল স্টেটমেন্ট এর জন্য প্রশংসিত হয়েছিলেন নীতা আম্বানি, সে কারণে তিনি কখনোই একই জামা দুবার পরেন না। যদিও তার পোশাক থেকে শুরু করে জুতোর দাম লক্ষাধিক টাকার কম নয়, তবে তিনি চান না একই জামা পরা ফটো সংবাদমাধ্যমে তার দুবার প্রকাশিত হোক। যে কারণে প্রকাশ্যে গেলেই পাল্টাতে থাকেন তিনি নিজের পোশাক পরিচ্ছদ। বলাই বাহুল্য তার জামা বদলানোর এমন কারণ জানতে পেরে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

Back to top button