Story

নাম বদলে অভিনেতা সলমন খানের মা হেলেনের হয়ে ফাইফরমাশ খেটে রোজগার করতেন মিঠুন চক্রবর্তী! সামনে এল তার জীবনের এক অন্ধকার অধ্যায়

এই মুহূর্তে টলিউড এবং বলিউডের অন্যতম প্রবীণ এবং অভিজ্ঞ একজন অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে সকলেই জানেন তার জীবনের শুরুটা অবশ্য এত সহজ ছিল না। বরং মুম্বাই গিয়ে প্রচুর সংগ্রামের সম্মুখীন হতে হয়েছিল আজকের এই জনপ্রিয় অভিনেতাকে তবে এবার সামনে এলো অভিনেতা মিঠুন চক্রবর্তীর জীবনের এক অজানা অধ্যায়।

যা জানতে পেরে বেশ অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। জানা গিয়েছে কলেজ জীবন শেষ হওয়ার পর নতুন করে অভিনয় নিয়ে পড়াশোনা করেছিলেন মিঠুন চক্রবর্তী এরপর মুম্বাই গিয়েছিলেন কাজের খোঁজে কিন্তু গায়ের রং শ্যামলা হওয়ার কারণে একাধিকবার পরিচালক এবং প্রযোজকদের কাছ থেকে অপমানিত হয়ে ফিরতে হয়েছিল তাকে।শেষ পর্যন্ত সেলিম খানের দ্বিতীয় স্ত্রী অর্থাৎ অভিনেতা সলমামন খানের মা হেলেনের সঙ্গে থেকে সহকারি হিসেবে কাজ শুরু করেছিলেন মিঠুন চক্রবর্তী।

এই একই সময়ে ‘মৃগয়া’ নামের একটি ছবিতে কাজের সুযোগ মিলেছিল তার। তবে এই ছবিটি সফল হওয়া সত্ত্বেও এর পরে বেশ কিছু বছর কাজ পাননি তিনি। যে কারণে নিজের নাম বদলে ছদ্মবেশে হেলেনের হয়ে ফাইফরমাশ খেতে টাকা রোজগার করতেন আজকের এই জনপ্রিয় অভিনেতা। বলাই বাহুল্য তার জীবনের এই অজানা কাহিনী জানতে পেরে যারপরনাই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Back to top button