Story

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি ২৫০ কোটি মূল্যের নিজস্ব চার্টাড বিমান ব্যবহার করেন, সমস্ত ধরনের আমোদ-প্রমোদের ব্যবস্থা এই বিশেষ বিমানে আছে

ভারতের ধনী ব্যক্তিদের মধ্যে প্রথম দশের তালিকায় রয়েছে মুকেশ আম্বানির নাম। বিলাসবহুল জীবন কাটানোর জন্য তিনি মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসেন। তার পরিবারের বাকি সদস্য স্ত্রী নীতা আম্বানির ছেলে এবং মেয়েরা ও বিলাসবহুল দ্রব্য ব্যবহারের কারণে খবরের চর্চায় চলে আসে। ব্যবসায়িক জগতে মুকেশ আম্বানি কে টেক্কা দেওয়ার মত কেউ নেই। তাই দিনে দিনে তার কুবের ধন বেড়ে চলেছে।

সম্প্রতি আবার মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি খবরে শিরোনামে উঠে এসেছে। বলিউডের কোন অভিনেত্রী তুলনায় নিতা আম্বানি কম সুন্দরীর নন। নিতা আম্বানি বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। তিনি মিডিয়া লাইনে থাকতে পছন্দ করেন তার ব্যবহৃত প্রতিটি জিনিসই কোটি কোটি টাকা মূল্যের তার ফোন থেকে শুরু করে পায়ের জুতো সবকিছুই ব্র্যান্ডেড।

মুকেশ আম্বানির স্ত্রী একটি বিশেষ চার্টার্ড ফ্লাইট ব্যবহার করেন যার মূল্য ২৫০ কোটি টাকা। মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি যেই বিশেষ চাটার্ড ফ্লাইট ব্যবহার করেন সেটি ২০০৭ সালে তার মুকেশ আম্বানি তার ৪৪ তম জন্ম দিবসে তাকে উপহার দিয়েছিলেন। প্রাপ্ত তথ্যের উপর ভিত্তি করে বলা যাচ্ছে, এই এয়ারবেস ৩১৯ ফ্লাইট এর মূল্য মোটামুটি ২৪২ কোটি টাকা।

এই বিশেষ ধরনের ফ্লাইটে সমস্ত ধরনের সুযোগ-সুবিধা রয়েছে। পার্টি এরিয়া, লাইভ বার, জাকুজি সব কিছুর সুব্যবস্থা রয়েছে এর মধ্যে। এটি আকাশে ওড়া একটি বিল্ডিং এর মত যেখানে সবকিছু সুব্যবস্থা রয়েছে। এমনকি এখানে বসে মিটিং পর্যন্ত করার আলাদা একটি ঘর রয়েছে। আরে থেকে বোঝা যায় নিতা আম্বানি কতটা বিলাসবহুল জীবনযাপন করেন।

Back to top button