Story

দেবশ্রী রায়ের সঙ্গে কাটানো পুরনো দিনগুলোর কথা আজও ভুলতে পারেনি মিঠুন চক্রবর্তী, সকলের সামনেই অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মহাগুরু

সম্প্রতি কিছুদিন আগেই শেষ হলো স্টার জলসার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। যেখানে মহাগুরুর আসনে ছিলেন মিঠুন চক্রবর্তী এবং বিচারকের আসনে ছিলেন মনামি ঘোষ এবং দেব অধিকারী। বেশ ধুমধাম আয়োজনের মধ্যে দিয়েই শো এর শেষ পর্ব অনুষ্ঠিত হয়েছে। শো এর মাঝে অনেক বলিউড-টলিউড খ্যাত তারকার বিশেষ অতিথি হিসেবে এই মঞ্চে এসেছিলেন। তার মধ্যে অন্যতম হলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়।

চলতি বছরের মার্চ মাসে দোল উপলক্ষ্যে বিশেষ অতিথি হিসেবে দেবশ্রী রায় কে ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে দেখা গিয়েছিল। শো এর মাঝে মিঠুন চক্রবর্তীর সঙ্গে নাচের তালে তালও মিলিয়েছিলেন দেবশ্রী রায়। বেশ কয়েকবছর পরে আবার এই জুটিকে মঞ্চের একসঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছিল।

একসময় মিঠুন এবং দেবশ্রীর জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। এক সঙ্গে তারা বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তার মধ্যে অন্যতম হলো ৯০ দশকের ‘ ত্রয়ী ‘ এবং ‘এমেলে ফাটাকেষ্ট’ এছাড়াও যুদ্ধ,, অভিমুন্য মহাগুরু সিনেমাতেও এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে।

ঐদিন শোয়ের মাঝে মিঠুন চক্রবর্তীর মুখে দেবশ্রী কে নিয়ে কিছু কথা বলতে শোনা যায়। মিঠুন চক্রবর্তীর কথা শুনেই বোঝা যাচ্ছিল যে তার জীবনে দেবশ্রী রায়ের ভূমিকা ঠিক কতটা। তিনি বলেন দেবশ্রী এবং তার বন্ধুত্ব খুবই ভালো এবং সুন্দর। দেবশ্রীকে তিনি কোনোদিনই ভুলতে পারবেন না। ৯০ দশকে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায় অভিনীত ত্রয়ী সিনেমাটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল।

ত্রিকোণ প্রেমের গল্প দর্শকের নজর কেড়েছিল এই চলচ্চিত্রে। মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায় ছাড়াও এই ছবিতে ছিলেন সৌমিত্র ব্যানার্জি। ফের আরও একবার ত্রয়ী সিনেমার জনপ্রিয় এই জুটি মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায় কে মঞ্চে একসঙ্গে নাচ করতে দেখা গিয়েছিল। মঞ্চে ‘হয়তো তোমারি জন্য’ গান এ দুজন একসঙ্গে নাচ করেন।

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেক বছর দেবশ্রী দূরে রয়েছেন। তবে বর্তমানে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়ার হাত ধরে দেবশ্রী রায় আবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন। সর্বজয়াতে দেবশ্রী রায় মূল ভূমিকায় অভিনয় করছেন। অনেকগুলি বছর পর টেলিভিশনের পর্দায় দেবশ্রী রায় কে দেখে তার ভক্তরাও বেজায় খুশি।

Back to top button