বাংলা সিরিয়াল

সুপারস্টার নীলের চাহিদা এখন তুঙ্গে! ভারতীয় টেলিভিশনের ইতিহাসে বিরল ঘটনা ঘটাবে ‘কৃষ্ণকলি’র নিখিল, নতুন চমক নীল ভট্টাচার্যের

নেট দুনিয়ার সেনসেশন নীল ভট্টাচার্য। সম্প্রতি তৃনা সাহার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেতা। টেলিভিশনের পর্দায় নীল ভট্টাচার্য বেশ জনপ্রিয়। বহু মেয়ের হার্টথ্রব এই অভিনেতা। তাই নীল ভট্টাচার্য সম্বন্ধে যেকোনো ধরনের খবর নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে এবং দর্শক মহলে।

কিছুদিন আগে শোনা যাচ্ছিল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে আর দেখা যাবে না ধারাবাহিকের নায়ক নিখিলকে অর্থাৎ নীল ভট্টাচার্যকে। শোনা ছিল কৃষ্ণকলির বদলে জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘উমা’-তে দেখা মিলবে অভিনেতার। সম্প্রতি জানা গেছে জি বাংলার দুই ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ ও ‘উমা’-তে দেখা মিলবে নীল ভট্টাচার্যের।

জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘উমা’-তে অভিমন্যুর চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। এই ধারাবাহিকে তিনি একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। যার জীবনের লক্ষ্য সমাজসেবা করা। নিজের সংস্থার মাধ্যমে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোই অভিমন্যুর লক্ষ্য। ঘটনাচক্রে উমার সঙ্গে দেখা হয়ে যায় অভিমন্যুর। উমার দু-চোখে ক্রিকেটার হওয়ার স্বপ্ন। এরপর কি হবে? কিভাবে পূরণ হবে তাদের দুজনের স্বপ্ন? অভিমন্যু ও উমার প্রেম কাহিনী কেমন হবে তা জানার জন্য নজর রাখতে হবে জি বাংলার পর্দায়।

সম্প্রতি অভিনেতা নীল ভট্টাচার্য এও জানিয়েছেন যে, খুব শিগগিরিই কৃষ্ণকলির নিখিল নতুন চমক নিয়ে ফিরতে চলেছে ধারাবাহিকে। যা স্বস্তি দিয়েছে কৃষ্ণকলি ধারাবাহিকের সকল দর্শকদের।

জানা গিয়েছে, ‘কৃষ্ণকলি’ ও ‘উমা’ এই দুই ধারাবাহিকেরই প্রযোজনা সংস্থা এক, তাই এই দুই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে দেখা মিলবে নীলের। সুশান্ত দাসের টেন্ট সিনেমা-র নতুন সিরিয়াল ‘উমা’। এই সিরিয়ালের শ্যুটিং শুরু হতে চলছে এই সপ্তাহেই, এমনটাই জানা গিয়েছে। টেলিভিশনের পর্দায় নীলকে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন অগণিত দর্শক সহ তার অনুরাগীরা।

Back to top button