বাংলা সিরিয়াল

কখনও নাক দিয়ে তো কখনও মুখ দিয়ে ছাড়ছেন ধোঁয়া! খলনায়িকার খোলস ছেড়ে বেড়িয়ে এসে এবারে পার্টির মুডে ধরা দিলেন ‘অপরাজিতা অপুর’ মেজ বৌদি, নিজের বাড়িতে রিলাক্স মুডে দেখা গেল সুস্মিতা রায় চক্রবর্তীকে

টেলিভিশনের পর্দায় তাকে বরাবর খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে অপরাজিত অপু ধারাবাহিকে দিপুর মেজো বৌদির চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা রায় চক্রবর্তী। ধারাবাহিকে সবসময় কোন না কোন বদমাশি ফন্দি এঁটে চলেছেন মেজ বৌদি, তার একটাই উদ্দেশ্য অপুকে বিপদের মুখে ঠেলে দেওয়া।তার জন্যই সারাক্ষণ এটা-ওটা ফাঁদ পেতে চলেছেন তিনি। তবে নিজের বুদ্ধি দিয়েই অপু প্রতিবার সেই জাল কেটে বেরিয়ে আসছে।

এবারে সেই খলনায়িকা মেজ বৌদিকে সুস্মিতাকে এক অন্য রূপে দেখা গিয়েছে তার বাড়ির হাউস পার্টিতে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়, এবং দর্শকেরা প্রত্যেকেই এই ভিডিও বেশ পছন্দ করেন।

এর আগেও আমরা সুস্মিতাকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামার বৌদির চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। সেখানেও তিনি খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে সুস্মিতা টেলিভিশন জগতের অতি পরিচিত একটি মুখ। তবে অভিনয় জগতে আসার আগে তিনি তার জীবনে অনেক স্ট্রাগল করেছেন, এমনও দিন গেছে যে দিনগুলোতে সুস্মিতা না খেয়ে খোলা আকাশের নিচে রাত কাটিয়েছে।

হাতে তার তখন কাজ একদমই ছিল না প্রথম প্রথম কাজগুলোতে খুবই স্বল্প মাইনে আয় হতো যা দিয়ে খুব কষ্টে দিন কাটাতে হতো। কিন্তু নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে আজ তিনি টেলিভিশনের পর্দা প্রতিষ্ঠিত হতে পেরেছেন। প্রতিটি চরিত্রই তিনি নিজের দক্ষতার মাধ্যমে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন দর্শকদের সামনে। যার জেরে আর জনপ্রিয়তা পেয়েছেন তিনি, দর্শকেরা তার প্রতিটি অভিনয়ের প্রশংসা করেন।

এবারে কাজের মাঝেই বাড়িতে হাউস পার্টি করতে দেখা গেল সুস্মিতাকে। নিজের কাছের বন্ধুদের সঙ্গে খাওয়া-দাওয়া এবং গান-বাজনার এক আয়োজন করেছিলেন তিনি তাঁর বাড়িতে। সেখানেই রিলাক্স মুডে দেখা গেল সুস্মিতাকে। সেই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Roy (@watchwithsusmita)

 

View this post on Instagram

 

A post shared by Susmita Roy (@watchwithsusmita)

Back to top button