বলিউড

পবনদীপ ‘বদমেজাজি’! প্রকাশ্যে মঞ্চে অভিযোগ বনগাঁর অরুনিতার, অরুণিতার মুখে এই কথা শুনে মেজাজ হারালেন পবনদীপ! সটান প্রশ্ন, ‘তুমি কী করে জানো?’ দুজনের সম্পর্কে তৈরি হলো নতুন জটিলতা! ভাইরাল ভিডিও

সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। হাজার হাজার দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে গত ১৫ই আগস্ট উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ এর হাতে বিজয়ীর ট্রফি তুলে দেওয়া হয়েছে। প্রত্যাশিত ছিল এবারে ইন্ডিয়ান আইডল পবনদ্বীপ বা অরুনিতার মধ্যে একজন হবে। তবে পবনদ্বীপ এর বিজয়ী হওয়ার অধিকাংশ মানুষই খুশি নন, তারা চেয়েছিলেন যাতে অরুনিতা এবারের বিজয়ী হয়। তবে এই নিয়ে দুই প্রতিযোগীর মধ্যে কোনরকম কোনো আক্ষেপ নেই। অরুনিতা যথেষ্ট খুশি পবনদ্বীপের এই সাফল্যে।

একবার অনুষ্ঠানের মাঝে অরুনিতা কে প্রশ্ন করা হয় যে তাদের বন্ধুদের মধ্যে কে সব থেকে বদমেজাজি। তার উত্তরে অরুনিতা পবনদ্বীপের দিকে তাকিয়ে আঙ্গুল দিয়ে তার দিকেই ইঙ্গিত করে। যা শুনে পবনদ্বীপ রীতিমতো অবাক। অরুনিতার কথায় পবনদ্বীপ যে বেশ বিরক্ত হয়েছেন তাও স্পষ্ট হয় তার মুখের ভঙ্গিমা দেখে।

এছাড়া অরুনিতার দাবি যে বদমেজাজি হয় সে কখনোই নিজের মেজাজ বুঝতে পারেননা। উল্টো দিকের মানুষ গুলোই তা ভালো মত বুঝতে পারেন।

শো শুরুর দিন থেকেই অরুনিতা ও পবনদ্বীপ এর প্রেম কাহিনী দেখানো হচ্ছে। তবে অনেকেরই দাবি এটি শুধুমাত্র শো এর খাতিরেই করা হয়েছে। এমনকি অরুনিতাও নিজে এই কথা স্বীকার করেছে। সে নিজে বলেছে পবনদ্বীপ শুধুমাত্র তার বন্ধু। তবে দুজনের সম্পর্কের ঘনিষ্ঠতা দেখে সকলের মনেই প্রশ্ন জেগেছে। ইতিমধ্যে দুজনেই মুম্বাইয়ে শিফট করার সিদ্ধান্ত নিয়েছে। একই আবাসনে থাকার প্ল্যান করেছেন দুজনে। এই নিয়েও নেটিজেন দের মধ্যে বেশ জল ঘোলা হয়েছে।

দুজনেই এখন দর্শক মহলে বেশ জনপ্রিয়। দুজনের গান দর্শকদের মুগ্ধ করেছে। এরইমধ্যে দুজনে হিমেশ রেশমির একটি গানের অ্যালবামে গান করেছে। যা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Back to top button