Story

‘একসময় একটু খাবারের জন্য পার্টিতে নাচতে যেতাম’! নিজের স্ট্রাগলের কথা বলতে গিয়ে এবার কেঁদে ফেললেন মহাগুরু মিঠুন চক্রবর্তী

১৯৭৬ সালে পরিচালক মৃণাল সেনের হাত ধরে ‘মৃগয়া’ ছবি দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে টলিউড থেকে বলিউডে গিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করতে রীতিমতো বেগ পেতে হয়েছিল তাকে। তার শ্যামলা গায়ের রং থেকে শুরু করে চেহারার জন্য বারে বারে বিভিন্ন পরিচালক থেকে প্রোডিউসারদের কাছ থেকে অপমানিত হয়ে ফিরে আসতে হয়েছিল তাকে।

সম্প্রতি জনপ্রিয় রিয়েলিটি শো ‘হুনারবাজ- দেশ কি শান’এর বিচারকের আসনে বসে নিজের পুরনো দিনের কথা মনে করে কেঁদে ফেলতে দেখা গেল বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীকে।

আকাশ সিং নামের একজন প্রতিযোগী এই রিয়েলিটি শোতে এসে নিজের সংগ্রামের কথা তুলে ধরেছিলেন সকলের সামনে। তখনই মিঠুন চক্রবর্তীকে বলতে শোনা যায় একসময় একটু খাবারের জন্য বড় বড় পার্টিতে নাচতে যেতেন তিনি। কারণ তিনি ভেবেছিলেন তার দ্বারা অভিনয় আর হবেনা।

পাশাপাশি পয়সা বাঁচানোর জন্য দীর্ঘ পথ হেঁটে যেতে হতো তাকে। বিভিন্ন পার্টিতে নেচে অত্যন্ত স্বল্প পয়সা রোজগার করতে পারতেন তিনি। এদিনের প্রতিযোগীকে মিঠুন চক্রবর্তী উপদেশ দেন যে তাকে এতটাই জেদি হতে হবে যে তার স্বপ্নও তার কাছে লজ্জা পেয়ে ধরা দেবে। বলাই বাহুল্য মিঠুন চক্রবর্তীর অজানা সংগ্রামের গল্প সামনে আসতেই আরো একবার মুগ্ধ হয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button