Story

সামনে এল মিঠুনের ৫ টি ফাইভ-স্টার বিলাসবহুল হোটেলের বিস্ফোরক তথ্য! অভিনেতা মিঠুন চক্রবর্তীর সম্পত্তির পরিমাণ জেনে হতবাক নেটিজেনরা

বলিউডের অন্যতম সিনিয়র একজন অভিনেতা হলেন মিঠুন চক্রবর্তী। সম্প্রতি সামনে এসেছে তার সম্পত্তির পরিমাণ। যা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। কারণ ভারতীয় টাকায় প্রায় আড়াইশো কোটি টাকার মালিক ‘ডিস্কো ড্যান্সার’ মিঠুন চক্রবর্তী। পাশাপাশি তার অধীনে রয়েছে পাঁচটি ফাইভ স্টার হোটেল। তাদের মধ্যে থেকে আলাদা করে নজর কেড়ে নিয়েছে তামিলনাড়ুর উটিতে তৈরি করা তার একটি ফাইভ স্টার হোটেল।

প্রসঙ্গত মিঠুন চক্রবর্তী মোনার্ক গ্রুপ অফ হোটেলের মালিক এবং ভারতের বিভিন্ন জায়গায় হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তবে উটিতে তার তৈরি হোটেলটি একাধিক আধুনিক সুযোগ-সুবিধা এবং জমকালো নানান বিলাসব্যসন এর জন্য বিখ্যাত। এই হোটেলে রয়েছে ৫৯টি প্রিমিয়াম রুম এবং ৪টি বিলাসবহুল সুট।

তাছাড়া অতিথিদের জন্য রয়েছে একটি অসাধারণ সুইমিংপুল, রেসকোর্স মাল্টিকুইজিন রেস্তোরাঁ এবং বিভিন্ন রকম খেলার জায়গা। সম্প্রতি অভিনেতা তার হোটেলে যাতে সহজে হেলিকপ্টার নামতে পারে সেজন্য তৈরি করেছেন একটি বিশাল বাগান এবং সংলগ্ন হেলিপ্যাড।

জানা যায় কোন একটি ছবির শুটিংয়ের মিঠুন চক্রবর্তী উটি গিয়ে জায়গাটিকে ভীষণ পছন্দ করে ফেলেছিলেন। যে কারণে পরবর্তীতে তিনি স্থির করেন সেখানেই হোটেল ব্যবসা শুরু করবেন। পাশাপাশি অবসর পেলেই সপরিবারে এই হোটেলে সময় কাটাতে দেখা যায় প্রবীণ এই অভিনেতাকে।

Back to top button