ভাইরাল

অবশেষে জন্মদিনে পরিবারের সামনেই মিঠাই-এর হাতে চুমু খেলো সিদ্ধার্থ! উচ্ছসিত অনুগামীরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা ধারাবাহিকের তালিকায় এক নম্বর স্থানে রয়েছে ‘মিঠাই’। শুরুর দিন থেকে এখনো পর্যন্ত প্রথম স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। অনস্ক্রিন মিঠাই ও সিদ্ধার্থের রসায়ন বেশ পছন্দ মিঠাই অনুরাগীদের। ধীরে ধীরে একে অপরের কাছাকাছি আসছে মিঠাই-সিদ্ধার্থ। যা বেশ উপভোগ করছেন দর্শকরাও।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রমো ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া প্রমোতে দেখা যাচ্ছে দাদুর রাগী নাতির জন্মদিন সেই ছোটবেলার পর এখন পালন করা হচ্ছে। আর সেই জন্মদিনের দিনই মিঠাই তার উচ্ছেবাবুর জন্য বিদেশি রান্না করবে। চিকেন ইন লেমন বাটার সস বানিয়ে খেতে দেওয়া হবে সিদ্ধার্থকে। তবে খাওয়ার সময় সিদ্ধার্থ জানতনা সেই রান্নাটা মিঠাই করেছে। না জেনেই খাবারটি খেয়ে সিদ্ধার্থ বলে ওঠে, রান্নাটা খুবই ভালো হয়েছে। তার ইচ্ছে করছে খাবারটা যে বানিয়েছে তার হাতে চুমু খেতে।

আর এই কথা বলতে না বলতেই হল্লা পাটি সিদ্ধার্থের সামনে শেফ অর্থাৎ তার স্ত্রী মিঠাইকে উপস্থিত করে। যা দেখে রীতিমতো চমকে গিয়েছিল সিদ্ধার্থ। এরপরেই নিপা তাকে মনে করিয়ে দেয় একটু আগে সে শেফের হাতে কি যেন একটা করার কথা বলেছিল।

আর এই কথা বলতেই মিঠাই ও সিদ্ধার্থ দুজনেই লজ্জা পেয়ে যায়। এই প্রমো ইতিমধ্যেই দেখানো হয়েছে টেলিভিশনের পর্দায়। ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। এই প্রমো ভাইরাল হওয়ার পর থেকেই মিঠাই অনুরাগীদের একাংশের দাবি শেষপর্যন্ত সত্যিই কি সিদ্ধার্থ মিঠাইয়ের হাতে চুমু খাবে? দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই এপিসোডটি দেখার জন্য।

সাম্প্রতিক এপিসোডে মিঠাইকে একেবারে ফর্মালে দেখা গিয়েছে। সে সিদ্ধার্থের বন্ধু সেজে তাকে ক্লায়েন্ট মিটিং থেকে বার করে নিয়ে এসেছে। মিঠাইকে ঐ সাজে দেখে চোখ কপালে উঠেছিল সিদ্ধার্থের। তবে এখন তাদের মধ্যে মিষ্টি মান-অভিমানের পর্ব চলছে যা দেখে বেজায় খুশি দর্শকরা। মিঠাই অনুরাগীরা অধীর আগ্রহে মিঠাই ও সিদ্ধার্থের মিলন পর্বের অপেক্ষায় রয়েছেন।

Back to top button