Story

অভিনেত্রী কমলিকা ব্যানার্জীর সাথে নাম জড়িয়ে পড়াই কাল হয় খোঁজখবরের সঞ্চালক কৃষ্ণকিশোর মুখোপাধ্যায়ের জীবনে! রাতারাতি ছোট পর্দা বড় পর্দা থেকে উধাও হয়ে যাওয়া এই অভিনেতা বর্তমানে কোথায় আছেন?

আকাশ বাংলার জনপ্রিয় অনুষ্ঠান ‘খোঁজখবর’এর সাংবাদিক তথা অভিনেতা হলেন কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়। ‘খোঁজখবর’এর সঞ্চালনা করেই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান। এই খোঁজ খবরের ট্যাগ লাইন‌ই ছিলো আন্দোলনের খোঁজে আন্দোলিত খবর। এটি ছিলো একটি তদন্ত মূলক শো। রাত দশটার এই শোয়ের সঞ্চালনা করে জনপ্রিয় হয়ে যান এই অভিনেতা। কৃষ্ণ কিশোর মুখোপাধ্যায়ের সুন্দর করে কথা বলার ভঙ্গি, সাদা মাথার চুল সব মিলিয়ে তার সঞ্চালনা ভঙ্গি দর্শকদের আকর্ষিত করে।

পরবর্তীতে এই অভিনেতার সাথে অভিনেত্রী কমলিকা ব্যানার্জীর নাম জড়িয়ে পড়ে। এরপর‌ই কৃষ্ণ কিশোর নিজেকে সম্পূর্ণ গুটিয়ে নেন। রাতারাতি জনপ্রিয় শো এর সঞ্চালনা থেকে শুরু করে ছোট পর্দা বড় পর্দা সবকিছুর থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেতা। কিন্তু এমনটা করার পিছনে আসল কারণ কী ছিল? সেই কারণটা তিনি কখনোই মুখ ফুটে বলেননি।

নিজেকে সমস্ত কিছু থেকে গুটিয়ে নেওয়ার পর অনেক কয়েক বছর কেটে যায়। একসময় আবার ধীরে ধীরে নিজের পরিচিত পুরনো জগতে ফিরে আসেন অভিনেতা। ছোট পর্দায় কাজ শুরু করেন আবার‌ও এক‌ইসাথে বড় পর্দাতেও কাজ করেন তিনি। তার কাজের মধ্যে উল্লেখযোগ্য কাজগুলি ছিল পাখি,মিরা, আন্টাটেলড।

মাঝখানে তিনি কাজ করেছেন আকাশ আটের ‘গল্প হলেও সত্যি’ নামক ধারাবাহিকে। ২০১৮ সালের সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক সন্ধ্যে সাতটার দিকে সম্প্রচার হতো এবং সমাজে ঘটে যাওয়া সমস্ত রকমের সত্যি ঘটনা নিয়ে এই ধারাবাহিক হত। ছোট পর্দায় সেই তার শেষ কাজ তারপর দীর্ঘ চার বছর পর আবার ছোটপর্দায় ফিরলেন তিনি। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’তে তাকে দেখা যায়। এই ধারাবাহিকে বোধির নতুন স্কুলের হেডমাস্টারের ভূমিকায় রয়েছে তিনি। যদিও ধারাবাহিকে দেখা যাচ্ছে তার চেহারার অনেকটা পরিবর্তন ঘটেছে। বয়সও বেড়েছে অনেকটা। চোখে মুখে ভাঁজ পড়েছে কিছুটা। তবে চুলের স্টাইল আর কথা বলার ভঙ্গি থেকে শুরু করে অভিনয় দক্ষতা সবটাই এখনো সেই আগের মতই রয়েছে। এত বছর পরে তাকে আবার ছোট পর্দায় কাজ করতে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন দর্শকরা।

Back to top button