বাংলা সিরিয়াল

নয় বরবদল তো কনে বদল, হয় মন্দিরে, নয় পালিয়ে! মিঠাই তে একটা বিয়েও প্রপারলি হয় না, রুদ্র নিপার বিয়েও মন্দিরে হওয়ায় হতাশ হয়েছেন মিঠাই ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ৫১ বার বঙ্গ সেরা হওয়া এই ধারাবাহিক বর্তমানে বেঙ্গল টপারের আসন থেকে ছিটকে গেলেও আজও এই ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে।‌ কিছুদিন আগেই এই ধারাবাহিকে সমরেশ অনুরাধার বিয়ে দেখানো হয়েছে। তারপর নিপার বিয়ের ট্র্যাক এসেছে। নিপা যে রুদ্র দাকে ভালোবাসে, কিন্তু তার মা প্রথমেই বলে দিয়েছে যে, তার পুলিশ অফিসার পছন্দ নয় এবং সে এমন একজন ছেলের সাথে তার মেয়ের বিয়ে দিতে চায় যার যৌথ পরিবার আছে। এই দুটোর কোনটাই নিপার পছন্দ করা পাত্র রুদ্র যার সাথে মিলছে না। তাই বিয়ে দেওয়ার জন্য নানান রকম টালবাহানা করা হয়।

প্রথমে রুদ্রদার বাবা-মা সাজিয়ে ভাড়া করা বাবা মা নিয়ে আসা হয়, তারপর আরো নানান রকম ঘটনা কার সাজি ঘটানো হয় কিন্তু কোন কিছুতেই যখন বরফ গলে না তখন মিঠাই সিদ্ধার্থ ডিসিশন নেয় যে, পালিয়ে গিয়ে মন্দিরে ওদের বিয়েটা দিয়ে দেবে। রুদ্র একজন পুলিশ অফিসার হয়ে প্রথমে পালিয়ে গিয়ে বিয়ে করার বিষয়টা না মানতে চাইলেও পরে মেনে নেয়। এরপর নিপা তার দাদা,দিদি,বৌদি ও জামাইবাবুদের সাহায্যে পালিয়ে যায় এবং কনে রূপে সাজে। নন্দা নিজে তাকে সাজিয়ে প্রস্তুত করে কিন্তু নিপার সেই সাজ পছন্দ হয় না। ধারাবাহিকে এরকমটাই দেখানো হচ্ছে সম্প্রতি।

তবে এই ট্র্যাক নিয়ে সম্প্রতি দর্শকদের মধ্যে নানান রকম অভিযোগ উঠেছে। দর্শকদের একাংশের মানুষের বক্তব্য যে, মিঠাই তে সিদ্ধার্থ মিঠাইয়ের বিয়েই হোক অথবা সোম তোর্সা, রাতুল শ্রী থেকে স্যান্ডি পিংকি কারোর বিয়েই শুরু থেকে শেষ অবধি ঠিকঠাক কমপ্লিট ভাবে দেখায় না। কারোর বিয়ে হয় মন্দিরে তো কারোর বিয়ে হয় পালিয়ে। একটা বা দুটো এপিসোডের মধ্যেই বিয়ে কমপ্লিট। কারো বিয়েতে বউ বদল হয়তো কারোর বিয়েতে বর বদল হয়। সবার আশা ছিল অন্ততপক্ষে একটা বিয়ে আইবুড়ো ভাত থেকে শুরু করে হলদি, মেহেন্দি, বিয়ের প্রত্যেকটা রিচুয়াল্স থেকে শুরু করে বৌভাত খুব সুন্দর ভাবে প্রপারলি হবে, সবাই মিলে নাচ গান করে অনুষ্ঠান করে হবে কিন্তু নিপার বিয়েটাও সেই মন্দিরে‌ই হচ্ছে। এটা দেখে দর্শকদের একাংশ নিরাশ হয়েছেন।

Back to top button