Story

কোয়েলের ‘নাটের গুরু’তে অভিনয়ের সময় রঞ্জিত মল্লিকের ঘেমে নেয়ে একসা অবস্থা হয়েছিল! শেষে সৌমিত্র চট্টোপাধ্যায় সবটা সামাল দেন! প্রথম অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে কী বললেন কোয়েল মল্লিক?

মানিক,বন্ধন,হিরো, শুভদৃষ্টি,সাত পাকে বাঁধা, বাদশা ,শুধু তুমি,বলো না তুমি আমার- ইত্যাদি একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক। নারীকেন্দ্রিক ছবি অরুন্ধতী হোক অথবা গোয়েন্দা সিরিজ মিতিন মাসি অথবা রোমান্টিক ঘরানার ছবি সবেতেই তিনি অভিনয় করে জমিয়ে দিয়েছেন। দেবশ্রী, ঋতুপর্ণা, রচনা ব্যানার্জীর পর যে অভিনেত্রীর নাম বাংলা চলচ্চিত্র জগতে বারংবার উঠে এসেছে তিনি কোয়েল মল্লিক। রঞ্জিত কন্যা হিসেবে নয় নিজের অভিনয় দক্ষতার জন্য তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন তৈরি করেছেন নিজের আলাদা পরিচিতি।

সম্প্রতি একটি ভিডিওতে কোয়েল জানান তার অভিনীত প্রথম ছবি সম্পর্কে‌। কোয়েলের কথায় তিনি যদিও জীবনে প্রচুর প্রচুর ছবি করেছেন তবে তার অভিনীত ছবি নাটের গুরু সব সময় তার জন্য স্পেশাল ছিল কারণ এটি ছিল তার জীবনের প্রথম অভিনীত ছবি। তখন কোয়েল কলেজে পড়াশোনা করতো। এরপর অভিনেত্রী আরো বলেন তিনি ভীষণ ইন্ট্রোভার্ট ছিলেন। তাই তার যখন ছবির প্রথম শট ছিল তখন সবাই সেই ফ্লোরে উপস্থিত ছিল তারা দেখতে এসেছিল যে রঞ্জিত বাবুর মেয়ে কোয়েল প্রথম দিন শুটিংয়ের প্রথম শট দিচ্ছে কীভাবে দেয়?

একই সাথে অভিনেত্রী আরো জানান যে, তার বাবা-মা ভীষণ নার্ভাস ছিলো এটা ভেবে যে কোয়েল কীভাবে এই শটটা দেবে কারণ ও এতটাই ইন্ট্রোভার্ট ও কি পারবে ক্যামেরার সামনে এসে শট দিতে! তবে অভিনেত্রীর কথায় সেই দিন ভগবান তাকে সাহস দিয়েছিলেন একই সাথে অভিনেত্রী আরো জানান যে তার শুটিংয়ের দিন, তার শুটিং এর জায়গায় পাশেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের শুটিং চলছিল, তিনি কোয়েলের প্রথম শট জানতে পেরে নিজে এসে কোয়েলকে আশীর্বাদ করেন এবং এটা তার কাছে অনেক বড় একটা পাওনা ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button