Story

মাদক ব্যবহার থেকে খুন, বলিউডের অপরাধীদের একমাত্র ভরসা আইনজীবী সতীশ মানশিন্ডে! সামনে এল শাহরুখ-পুত্র আরিয়ান খানের আইনজীবীর আসল পরিচয়

সম্প্রতি মাদক কাণ্ডে জড়িয়ে এনসিবির হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রথমে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও পরে তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস এবং ২২টি এমডিএমএ পাওয়া যায় বলে অভিযোগ এনসিবির।

এরপরই গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। তবে আরিয়ান আটক হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই তার জন্য যে বিখ্যাত আইনজীবীকে শাহরুখ খান নিয়োগ করেন তিনি হলেন সতীশ মানশিন্ডে।

শুধু আরিয়ান নয় এর আগে সঞ্জয় দত্ত, রিয়া চক্রবর্তী থেকে শুরু করে সলমন খানকে খুনের মামলার হাত থেকে বাঁচানোর পিছনে ছিলেন এই আইনজীবী।সূত্রের খবর মুম্বাই হামলার ঘটনায় যখন সঞ্জয় দত্তের নাম জড়িয়েছিল তখন এই অপরাধী আইনজীবিকেই নিয়োগ করা হয়েছিল। মূলত তার মোক্ষম সওয়াল-জবাবেই জামিন পেয়েছিলেন অভিনেতা সঞ্জয় দত্ত।
এরপর যখন মদ্যপ অবস্থায় ঘুমন্ত ফুটপাতবাসীকে গাড়ি চাপা দিয়ে খুনের অভিযোগ উঠেছিল অভিনেতা সলমন খানের বিরুদ্ধে তখনও সতীশ মানশিন্ডেকে নিয়োগ করা হয়েছিল তাকে শাস্তির হাত থেকে বাঁচানোর জন্য।

সম্প্রতি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর তার প্রেমিকার রিয়া চক্রবর্তীর জন্যেও আদালতে লড়ে গিয়েছিলেন তিনি। ফলে মাদক কাণ্ডে আরিয়ান খান এর নাম জড়ানোর পর তার মতো একজন দুঁদে আইনজীবীকে যে নিয়োগ করা হবে বলিউড বাদশার তরফ থেকে তাতে সন্দেহের কোনো অবকাশ নেই।

Back to top button