বলিউড

জলের পাইপ থেকে AC! ভাড়াটের সব সমস্যা নিজেই মেটাতেন, মুখ খুললেন সাইফ আলি খান

আবারো টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ‘দ্যা কাপিল শর্মা শো’-এর নতুন সিজন। সনির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল এটি। সম্প্রতি কাপিল শর্মা শো তে হাজির হয়েছিলেন সাইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম। নতুন ছবি ‘ভূত পুলিশ’-এর প্রমোশনের জন্য এসেছিলেন অভিনেতা অভিনেত্রীরা। সেই এপিসোডের একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া দৃশ্যে সাইফ আলি খান নিজেকে ‘ছোটখাটো বাড়িওয়ালা’ বলে সম্বোধন করেছেন। মুম্বইয়ের ফরচুন হাইটসের একটি ১৫,০০০ স্ক্যোয়ার ফিটের বড়সড় ফ্ল্যাটে ছোট্ট তৈমুরকে নিয়ে গত কয়েক বছর থাকতেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। সম্প্রতি তারা তাদের দুই সন্তানকে নিয়ে আরো বড় একটি ফ্ল্যাটে শিফট করেছেন। আগের ফ্ল্যাটটি একটি সংস্থাকে ভাড়া দিয়েছেন।

‘গিল্টি বাই অ্যাসোসিয়েশন মিডিয়া এলএলপি’ নামের একটি ব্যবসায়িক সংস্থার সঙ্গে সমস্ত চুক্তি ইতিমধ্যেই কাগজে-কলমে সই করা হয়ে গিয়েছে। তারকা জুটির ফ্ল্যাট ভাড়া দেওয়া হচ্ছে। সেই ভাড়া নেহাতই কম নয়। প্রথমেই ১৫ লক্ষ টাকা ডিপোজিট দিতে হবে। এরপর প্রতি মাসে ৩.৫ লক্ষ টাকা করে গুণতে হবে ভাড়া। প্রতি বছর অন্তর নিয়ম করে ভাড়া বাড়ানো হবে বলে জানিয়ে দিয়েছেন তারা। তাদের সমস্ত শর্ত মেনে নিয়েছে ঐ ব্যবসায়িক সংস্থা।

তিন বছরের কন্ট্রাক্ট হয়েছে তাদের মধ্যে। প্রথম বছর প্রতি মাসে ৩.৫ লক্ষ টাকা ভাড়া দিতে হবে। দ্বিতীয় বছরে সেই ভাড়া বেড়ে হবে ৩.৬৭ লক্ষ টাকা। তৃতীয় বছর সেই ভাড়া আবারো বেড়ে হবে ৩.৮৭ লক্ষ টাকা। এর বদলে ভাড়াটিয়াদের সমস্ত সমস্যা সামলাতে হবে মালিককেই। প্রথমের দিকে সিকিম বা জলের পাইপ এর সমস্যা তাকেই ফোন করে জানাতেন ব্যবসায়ী সংস্থার লোকজন। পরে তিনি এই সমস্যা সামলানোর জন্য একজন ম্যানেজার অ্যাপয়েন্ট করেছেন।

এই এপিসোডে মজার ছলে কপিল শর্মা সইফ আলি খানকে জানান জনপ্রিয় অভিনেত্রী তথা অর্চনা পূরণ সিং একজন ছোটখাটো বাড়ির দালাল। এই প্রসঙ্গ ধরেই নিজেকে ছোটখাটো বাড়িওয়ালা বলে দাবি করেছেন সাইফ আলি খান। আর এর পরেই মজার ছলে অনেক কথাই হয়। সম্প্রতি এই এপিসোডের এই দৃশ্যটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের বেশ পছন্দও হয়েছে এদিনের এই এপিসোড।

Back to top button