Story

নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’এর নায়িকা শুভস্মিতা আসলে কি জানেন? রইলো তাঁর আসল পরিচয়

জি বাংলার মিঠাইকে কোন মতেই সরানো যাচ্ছে না টিআরপির প্রথম স্থান থেকে। প্রত্যেক সপ্তাহতেই বাংলার সেরা প্রমাণিত হচ্ছে জি বাংলার মিঠাই। জি বাংলাকে টক্কর দিতেই স্টার জলসা প্রায় প্রত্যেক মাসেই আনছে নতুন নতুন কনসেপ্ট। গাঁটছড়া থেকে শুরু হয়ে আজকেও চলে এসেছে একটি নতুন ধারাবাহিকের প্রমো। ধারাবাহিকের নাম “হরগৌরী পাইস হোটেল”। প্রমো দেখে এক ঝলকে তোমায় আমায় মিলে সিজেন ২ মনে হতে পারে সকলেরই।

 

View this post on Instagram

 

A post shared by Suvosmita Mukherjee (@suvosmita_)

আমরা সকলেই জানতাম স্টার জলসা এমন একটি নতুন ধারাবাহিক আনতে চলেছে যা হবে তোমায় আমায় মিলে সিজন টু। তবে ধারাবাহিকটিতে তোমায় আমায় মিলের সাথে কিছু সাদৃশ্য থাকলেও পুরোপুরি মিল থাকছে না। প্রমো প্রকাশিত হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়া বেশ ভাইরাল হয়েছে ভিডিওটি। এই প্রমোতে নায়ক হিসেবে দেখা যাচ্ছে খুকুমণি হোম ডেলিভারির নায়ক বিহানকে। অর্থাৎ অভিনেতা রাহুল মজুমদারকে। যদিও অভিনেতা নিজের আপকামিং প্রজেক্ট নিয়ে বলেছিলেন এটি একটি ফ্যামিলি ড্রামা হতে চলেছে ঠিকই কিন্তু ঠিক তোমায় আমায় মিলের মত নয়। এখানেই নায়িকা হিসেবে দেখা যাচ্ছে শুভস্মিতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Suvosmita Mukherjee (@suvosmita_)

অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে সোজা কথায় নবাগতা বলা ভুল হবে। আবার এই নায়িকার সম্পর্কে যে কিছু মানুষের ধারণা আছে সেটাও ভুল। কিন্তু এর আগে তিনি কাজ করেছেন কিছু সিনেমা এবং ওয়েব সিরিজেও। ছোট ছোট চরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনয়ের অভিষেক অনেক আগেই হয়ে গিয়েছে। তবে শুভস্মিতা প্রধানত পেশাগত দিক থেকে একজন মডেল। কিন্তু টেলিভিশনে এই ধারাবাহিকটি তার প্রথম কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Suvosmita Mukherjee (@suvosmita_)

ছোট থেকেই কলকাতাতেই বড় হয়েছেন শুভস্মিতা। জিতেছেন বেশকিছু ফ্যাশন শো এর উইনিং মেডেল। টেকনো ইন্ডিয়া থেকে তিনি পড়াশোনা করেছেন। তবে এই অভিনেত্রীর বর্তমান বয়স জানলে চমকে যাবেন। অভিনেত্রীর নিজের দেওয়া তথ্য অনুযায়ী অভিনেত্রীর জন্ম ২০০০ সালে। অর্থাৎ অভিনেত্রীর বর্তমান বয়স ২২ বছর। তবে অভিনেত্রী সাজগোজ করতে এবং ঘুরে বেড়াতে খুব বেশি ভালোবাসেন। এবার শুধু প্রশ্ন একটাই যে শুভস্মিতা ক্যারিয়ারের ছোট পর্দায় প্রথম কাজ এবং রাহুলের সাথে তাঁর জুটি মানুষ কতটা পছন্দ করছেন।

Back to top button