বাংলা সিরিয়াল

‘প্রাক্তন প্রেমিক রোহনের সঙ্গে ফ্লপ সিনেমার পর সুযোগ মিলেছিল মন ফাগুনে অভিনয়ের’! অবশেষে সামনে এল অভিনেত্রী সৃজলা গুহর অজানা অধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ। ছোট পর্দায় অসাধারণ অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। প্রসঙ্গত সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসায় ‘মন ফাগুন’ ধারাবাহিকের সম্প্রচার যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। প্রসঙ্গত অভিনয় জগতে আসার আগে দীর্ঘদিন মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

সে সময় শুধুমাত্র কলকাতা নয় বরং মুম্বাইয়েও একাধিক মডেলিং প্রজেক্ট এ কাজ করতে দেখা গিয়েছে তাকে। কাজের কারণে সে সময় নিয়মিত কলকাতা মুম্বাই যাতায়াত করতেন তিনি। তবে ২০১৫ সালে ‘জামাই বরণ’ নামের এক সিনেমার মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছিল তাকে। সেসময় টলিউড অভিনেতর রোহন ভট্টাচার্যের সঙ্গে কাজ করেছিলেন তিনি। পরবর্তীকালে যার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হতে দেখা যায় তাকে।

তবে কিছুদিন আগেই দুজনের মধ্যেকার সম্পর্কে বিচ্ছেদের খবর জানতে পেরেছেন অনুগামীরা। তবে বড় পর্দার সেই সিনেমায় টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীর সঙ্গে কাজ করলেও বক্স অফিসে সাফল্য লাভ করতে সক্ষম হননি অভিনেত্রী। তবে এরপর ছোটপর্দা জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় কাজ করে টলিউডের নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি।

Back to top button