বাংলা সিরিয়াল

‘হাতে কাজ নেই, ভালো জামা কেনার টাকাও নেই’! ছেঁড়া জিন্স পরে ফটো পোস্ট করে তুমুল ট্রোলড ‘মন ফাগুন’ খ্যাত সৃজলা গুহ

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ মন ফাগুন ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৃজলা গুহ। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত, কিছুদিন আগেই শেষ হয়েছে মন ফাগুন ধারাবাহিকের সম্প্রচার।

পাশাপাশি এই মুহূর্তে সেভাবে কোনো কাজ করতে দেখা যাচ্ছে না অভিনেত্রীকে। তিনি পরবর্তী কি কাজ করবেন, তা নিয়ে যদিও তুমুল আগ্রহ রয়েছে অনুগামীদের মধ্যে, তবে অভিনেত্রী এখনো পর্যন্ত খোলসা করেননি পরবর্তী কাজ নিয়ে। তবে এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করে তুমুল কটাক্ষের শিকার হলেন। কারণ এদিন যে ফটো তিনি পোস্ট করেছেন সেখানে অভিনেত্রীর পরনে ছিল একটি ছেঁড়া জিন্স।

বলাই বাহুল্য সেই ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অন্যান্য ধারাবাহিকের অনুগামীদের কাছে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই জানিয়েছেন হয়তো ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে এবং হাতে পরবর্তী কোনো কাজ নেই সেই কারণেই পয়সার অভাবে ছেঁড়া জিন্স পরতে হচ্ছে অভিনেত্রীকে। তবে তিনি অবশ্য পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে।

Back to top button