বাংলা সিরিয়াল

মেকআপ রুমেই ফুচকা অর্ডার করে দারুন উপভোগ করলেন সকলে! ‘আলতা ফড়িং’ এর মেকআপ রুমের গল্প ফাঁস করলেন অভিনেত্রী রিমঝিম মিত্র

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। অন্যরকম গল্পের কারণে প্রথম থেকেই দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে অভিনেত্রী খেয়ালী অভিনয়ের পাশাপাশি জিমন্যাস্টিকেও দারুন প্রশংসা কুড়িয়েছেন দর্শকদের কাছ থেকে।

তবে এবার অভিনেত্রী রিমঝিম মিত্র ফাঁস করলেন কিভাবে ধারাবাহিকের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীরা সময় কাটান ধারাবাহিকের মেকআপ রুমে। এদিন অভিনেত্রী রিমঝিম ভাগ করে নিয়েছেন একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে সকলে মিলে বাইরে থেকে অনলাইনে ফুচকা অর্ডার করে খাচ্ছেন মেকআপ রুমে বসে। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন বাইরে গিয়ে ফুচকা খেতে ইচ্ছা করে তাদের। কিন্তু লোক জমে যাওয়ার ভয়ে সব সময় বাইরে গিয়ে খেয়ে ওঠা হয় না।

যে কারণে অভিনেত্রী তুলিকা বসুর আবদার মেনে সকলে মিলে অনলাইনে ফুচকা অর্ডার করে খেয়েছেন। তবে ফুচকা খেতে খেতে অভিনেত্রী মিষ্টি জানিয়েছেন রোজ এরকম খেলে ক্যামেরায় বিশ্রী লাগবে দেখতে। তবে মাঝেমধ্যেই আলতা ফড়িং ধারাবাহিকের সঙ্গে যুক্ত কলাকুশলীরা এরকম মজা যে করেই থাকেন তা সুস্পষ্ট হয়ে গিয়েছে অভিনেত্রী রিমঝিম মিত্রের ভাগ করে নেওয়া ভিডিও থেকে।

Back to top button