Story

বলিউডের দৌলতে কোটিপতি কঙ্গনা রানাউত! রাজার মতো করেন জীবনযাপন, বর্তমানে ১০০ কোটি টাকার মালিক অভিনেত্রী

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী। যেকোন বিষয়ে স্বাধীন বক্তব্য পেশ করতে পছন্দ করেন তিনি। তবে আজকের দিনে দাঁড়িয়ে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। এই জায়গায় পৌঁছাতে অনেক ওঠাপড়ার মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। বলিউডের কন্ট্রোভার্শিয়াল কুইন হিসেবে পরিচিত তিনি।

ছেলেবেলা থেকেই ঠোঁটকাটা স্বভাবের তিনি। ছোট থেকেই অভিনয়ের প্রতি আকৃষ্ট হতেন কঙ্গনা রানাউত। বাবা অমরদীপ রানাউত ছিলেন ব্যবসায়ী। আর তার মা আশা রানাউত ছিলেন স্কুল শিক্ষিকা। তার অভিনেত্রী হওয়ার স্বপ্ন শুরুর দিকে কেউই মেনে নেননি। তাই তিনি মাত্র ১৭ বছর বয়সেই মুম্বাইতে চলে এসেছিলেন। সেখানে এসে তিনি বুঝতে পেরেছিলেন অভিনেত্রী হওয়ার বিষয়টা তিনি যতটা সহজ মনে করছিলেন, তা ঠিক ততটাই কঠিন। তবে তিনি হাল ছেড়ে দেননি। কাজ খুঁজেছেন প্রতিনিয়ত। এমনকি প্রয়োজনে রাত কাটিয়েছেন রাস্তাতেও।

এরপর তিনি মডেলিং দিয়ে শুরু করেন নিজের কেরিয়ার। বলিউডের গ্যাংস্টার ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ ঘটে তার। প্রথম ছবিই হিট হয়ে যায়। ইন্ডাস্ট্রির নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছিলেন তিনি। এরপর একের পর এক কাজ আসতে তাকে তার কাছে। বর্তমানে তিনি অগাধ সম্পত্তির মালিক। আছে একাধিক বিলাসবহুল বাড়ি – গাড়ি। পাশাপাশি পেয়েছেন একাধিক অ্যাওয়ার্ডও।

শোনা যায়, প্রতি ছবিতে অভিনয় করার জন্য তিনি ১৭-১৮ কোটি কিংবা তার বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। ব্র্যান্ড প্রমোশন কিংবা বিজ্ঞাপনের ক্ষেত্রে মান অনুযায়ী টাকার পরিমাণ ওঠানামা করে। মুম্বাইতে এক বা একাধিক বিলাসবহুল বাংলো রয়েছে। রয়েছে নিজস্ব প্রোডাকশন হাউজও। মানালিতেও রয়েছে একটি বিলাসবহুল বাংলো। পলী পাহাড়ে রয়েছে তার তিন তলা অফিস। বিএমডব্লিউ, মার্সিডিজের মতো একাধিক গাড়িও রয়েছে তার কাছে। আজ অভিনেত্রী যে জায়গায় রয়েছেন সেটি সম্পূর্ণ নিজের চেষ্টায়, তা নিয়ে কোন সন্দেহ নেই।

Back to top button