Story

১৪৮ কোটি টাকার মালিক দক্ষিণী অভিনেতা ধনুশ! প্রাসাদের ন্যায় বাড়ির পাশাপাশি রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি, দক্ষিণী অভিনেতা ধনুশের সম্পত্তির পরিমাণ জানলে চমকে যাবেন

বর্তমানে দক্ষিণী ছবিগুলি সমস্ত ধরনের দর্শকদের মধ্যে বেশ পরিচিত। প্রায় সমস্ত ছবিই হিন্দি ডাবিং হয় পৌঁছে গিয়েছে দর্শকদের কাছে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত হয়ে উঠেছে। জনপ্রিয় দক্ষিণী অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ধনুশ। অভিনেতা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি একাধিক কাজ করেছেন বলিউডেও। তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল দর্শকদের মাঝে। পুরস্কৃতও হয়েছিলেন তিনি। তবে আজ আমরা এই দক্ষিণী অভিনেতার সম্পত্তির পরিমাণ জানবো।

বিনোদন জগতের যেকোনো তারকাই কোটি কোটি টাকার মালিক হন। ধনুশও ব্যতিক্রমী নন। তিনি প্রায় ১৪৮ কোটি টাকার মালিক। ধনী ব্যক্তি হিসেবে ধনুশের নাম রয়েছে ৬৩’তে। প্রতি ছবি পিছু ৭-১০ কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেতা। রয়েছে বিলাসবহুল বাংলো এবং একাধিক মূল্যবান গাড়ি। চেন্নাইতে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। অভিনেতার সেই প্রযোজনা সংস্থার নাম ওয়ান্ডারবার ফিল্মস। এখনো পর্যন্ত তার প্রযোজনা সংস্থার মোট ১৯টি ছবি তৈরি হয়েছে, যেগুলি বক্সঅফিসে খুব একটা খারাপ ব্যবসা করেনি। প্রতিমাসে অভিনেতার আয় যে কোটিতে, তা বলাই বাহুল্য।

অভিনেতার চেন্নাইতে যে বিলাসবহুল বাংলো রয়েছে সেটি তৈরি করতে খরচ হয়েছে ২০ কোটি টাকা। সেখানে বিলাসবহুল জীবনযাপনের সমস্ত রকম সুবিধা রয়েছে। এছাড়াও অভিনেতার কাছে রোলস রয়েস ঘোস্ট গাড়িটি রয়েছে। যার মূল্য ৬ কোটি টাকা। ১.২৫ কোটি টাকার অডি এ এইট রয়েছে অভিনেতার গাড়ির তালিকায়। এছাড়াও একাধিক মূল্যবান জিনিস থাকতে পারে তার কাছে তবে তা জানা সম্ভব হয়নি।

তামিলনাড়ুর থেনিতে ১৯৮২ সালে জন্মান তিনি। ২০০২’তে ‘থুল্লুভা ধোইলামাই’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন অভিনেতা। তবে ধীরে ধীরে তিনি সাফল্য পেয়েছেন। বর্তমানে তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও পরিচিত অভিনেতা। ২০১৩ সালে সোনাম কাপুরের বিপরীতে ‘রাঞ্ঝনা’ ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে নবাগত অভিনেতা হিসেবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি হটস্টারে ‘আতরাঙ্গী রে’তে অক্ষয় কুমার ও সারা আলি খানের সাথে অভিনয় করেছেন। প্রশংসিতও হয়েছেন তিনি। অভিনয় জীবনে ৩ টি জাতীয় পুরস্কার, ৭টি ফিল্ম ফেয়ার পুরস্কার এবং ৯টি বিজয় পুরস্কার রয়েছে তার ঝুলিতে।

সম্প্রতি এই অভিনেতার ১৮ বছরের বিবাহিত জীবনে ধরেছে ভাঙন। নিজের বিবাহ বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ার পাতায় একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন অভিনেতা। ২০০৪’ছ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের অন্যতম সুপারস্টার রজনীকান্তের কন্যা ঐশ্বর্য রজনীকান্তের সাথে বিয়ে হয়েছিল তার। তাদের দুই সন্তানও রয়েছে। তবে আপাতত একে অপরের সম্মতিতেই ১৮ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন তারা।

Back to top button