Science and Technology

মুকেশ আম্বানির মাথায় হাত! মাত্র ৭ টাকা খরচে নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির BSNL, দৈনিক ৭ টাকা খরচ করলেই গ্রাহকরা পাবেন একাধিক সুবিধা, জানুন

বর্তমান পরিস্থিতিতে আমাদের দৈনন্দিন জীবনে ইন্টারনেট কাজ করার জন্য একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। ইন্টারনেট ছাড়া আমরা এই মুহূর্তে এক পাও চলতে পারিনা। স্কুল, কলেজ কিংবা অফিস যেকোনো ক্ষেত্রেই প্রয়োজন পরছে ইন্টারনেটের। আর এই পরিস্থিতিতে নিজেদের গ্রাহকদের সুবিধার্থে বিএসএনএল নিয়ে এলো নতুন আকর্ষণীয় সস্তার প্ল্যান। যাতে গ্রাহকদের দৈনিক খরচ পড়বে খুবই কম। প্রতিদিন মাত্র ৭ টাকা খরচ করলে গ্রাহকরা পেয়ে যাবেন একাধিক সুবিধা। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

১) ৫৯৯- এই রিচার্জ প্ল্যানে বিএসএনএলের গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিন ৫’জিবি ইন্টারনেটের সুবিধা। থাকছে প্রতিদিন আনলিমিটেড কল ও ১০০’টা এসএমএসের সুবিধা। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৮৪ দিন। হিসাব মত দেখতে গেলে এই রিচার্জ প্ল্যান যদি গ্রাহকরা নেন তাহলে প্রতিদিন তাদের খরচা হবে ৭ টাকা ১৩ পয়সা। নিঃসন্দেহে এটি গ্রাহকদের কাছে একটি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান হতে চলেছে, তা বলাই বাহুল্য।

২) ১৫১- এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা মোট ৪০ জিবি ডেটার সুবিধা পেয়ে যাবেন। উল্লেখ্য এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। থাকছে আনলিমিটেড কলের ও ১০০’টি এসএমএসের সুবিধা। এছাড়াও থাকছে জিঙ্কের ফ্রি সাবস্ক্রিপশন।

৩) ২৫১- এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন মোট ৭০ জিবি ডেটার সুবিধা। থাকছে আনলিমিটেড কল ও এসএমএসের সুবিধা। এছাড়াও এই প্ল্যানেও থাকছে জিঙ্কের ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতাও ২৮ দিন।

বলাই বাহুল্য, সম্প্রতি বিএসএনএল বাজারে যে তিনটি নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে সেগুলো গ্রাহকদের যথেষ্ট সুবিধার্থে ব্যবহার হতে চলেছে।

Back to top button