Story

রয়েছে BMW, মার্সিডিজ বেঞ্জ, জেনেনিন বলিউডের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা অনুপম খের এর বর্তমান সম্পত্তির পরিমাণ

গত কয়েক দশক ধরে বলিউডের পার্শ্ব চরিত্রে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা কুড়িয়ে আসছে অভিনেতা অনুপম খের। নিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করার জন্য তিনি সকলের কাছেই পরিচিত। তবে সম্প্রতি তিনি আবারও চর্চার শিরোনামে উঠে এসেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রির ছবি দ্যা কাশ্মীর ফাইলস এর জন্য। ছবিতে তার অভিনয় দারুন প্রশংসা কুড়িয়েছে। অনেকেই বলেছেন এটি অভিনেতার জীবনের অন্যতম সেরা কাজ। দীর্ঘ কয়েক বছর ধরেই তিনি কাজ করছেন অভিনয় জগতে। নিজের ক্যারিয়ার জীবনে অনেক অর্থ উপার্জন করেছে। আজ জেনে নেব তার বর্তমান সম্পত্তির পরিমাণ।

ছোটো থেকেই অভিনয়ের প্রতি আলাদা টান ছিল অনুপমের। মায়ের কাছ থেকে টাকা চুরি করে সকলের চোখের আড়ালে অভিনয়ের জন্য অডিশন ও দিয়েছিলেন। এরপর ১৯৮২ সালে ‘আগমন’ ছবির হাত ধরে তিনি বলিউডে পা রাখেন। এরপর সারাংশ ছবির হাত ধরে জনপ্রিয়তা পান তিনি। মাত্র ২৮ বছর বয়সে অনুপম একজন পুত্রহারা বৃদ্ধের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন। বলিউডে ৫০০ র ও বেশি ছবিতে এখনো পর্যন্ত কাজ করেছেন তিনি।

বর্তমানে প্রতি মাসে অভিনেতা ৩ কোটি টাকা উপার্জন করেন। এছাড়াও অভিনয়ের পাশাপাশি পরিচালক, প্রযোজকের দায়িত্ব পালন করেন। সেখানেও টাকা উপার্জন করছেন। মুম্বাইতে তার নিজস্ব দুটো বাংলো রয়েছে। জুহু ও আন্ধেরির দুটি ফ্ল্যাটের দামই ৫ কোটির উপর। এছাড়াও পাশাপাশি কয়েকটি রাজ্যে তার স্থাবর ও অস্থাবর সম্পত্তি রয়েছে। কাশ্মীর ও জম্বু তে তিনি জায়গা কিনে রেখেছেন।

অনুপমের গাড়ির তালিকায় রয়েছে বিএমডব্লিউ, মার্সিডিজ বেঞ্জ ও স্করপিওর মতো গাড়ি। সূত্রের খবর অনুযায়ী বর্তমানে অনুপম খের ৪০০ কোটি টাকার মালিক।

Back to top button