বলিউড

‘জেল খেটে লজ্জার মাথা খেয়ে ক‍্যামেরার সামনে এসেছো?’, দীর্ঘ কয়েক মাস ক্যামেরার আড়ালে থেকে অবশেষে সামনে এলেন শাহরুখ পুত্র আরিয়ান খান, প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ

দীর্ঘ বেশ কয়েক মাস নিজেকে ক্যামেরার লাইম লাইট থেকে দূরে সরিয়ে রেখেছিলেন বলিউডের কিং খান শাহরুখ খান। তবে আবারও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কামব্যাক করেছেন তিনি। ২০২১ সালে ড্রাগ চক্রে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর হতে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। এরপর থেকেই ক্যামেরার সামনে থেকে সরে এসেছিলেন বাদশা। তবে সম্প্রতি NCB জানিয়েছে মাদক পাচার কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যায়নি তাই তাকে নির্দোষ বলেই ঘোষণা করা হয়েছে।

এর আগে আরিয়ানকে অবশ্য আমরা IPL এর নিলামে বাবার হয়ে বসতে দেখেছি, তখন পাশে ছিল তার বোন সুহানাও। আবার বিভিন্ন ফটোশুটেও একাধিকবার ধরা দিয়েছে আরিয়ান। সম্প্রতি আবারও নিজের স্বাভাবিক জীবন ফিরে পেয়েছে শাহরুখ পুত্র।

চলতি সপ্তাহের বৃহস্পতিবার ছিল ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতারর জন্মদিনের পার্টি। সেই পার্টিতেই আমন্ত্রণ ছিল একদল তারকার। সুহানা খান, আরিয়ান খান, কাজল, অনন‍্যা পাণ্ডে, আলিয়া ভাট, শানায়া কাপুর, ক‍্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের মতোন একাধিক অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন ওই জন্মদিনের পার্টি তে।

ঐদিন সাদা শার্ট ও কালো কোর্ট এ ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন আরিয়ান আর মা গৌরী ছেলের সঙ্গে ম্যাচিং করে কালো রঙের একটি গাউন পড়েছিলেন। তবে ঐদিন দেখা মেলেনি শাহরুখ খানের। তিনি তার আগামী ছবি পাঠান এর শুটিং এর জন্য স্পেনে গিয়েছেন। আরিয়ানের এই ছবি বর্তমানে ভাইরাল। ছবিতে অনেকেই নানান ধরনের মন্তব্য করেছেন। একদল তার প্রশংসা করেছেন আবার একদল তার পুরনো ঘটনাকে টেনে এনে তাকে কটাক্ষ করতেও ছাড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button