Story

মধ্যবিত্ত হয়েও অভিনয়ে এসেছিলেন ঋত্বিক! লকডাউনে কাজের অভাবে সবজি বিক্রি করে দিন কাটাতে হয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের এই জনপ্রিয় অভিনেতা কে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। বাকি ধারাবাহিক গুলিতে যেমন কূটকচালি, অশান্তি দেখানো হয় এই ধারাবাহিক বাকিগুলোর থেকে একটু আলাদা। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সাত্যকির ভূমিকায় অভিনয় করছেন নবাগত অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায়। এখন অসংখ্য মেয়ের কাছে টুকাই বাবু ওরফে সাত্যকি ক্রাশ। তবে আজ বর্তমানে তার যে এত নাম ডাক এটার পিছনে রয়েছে অকান্ত পরিশ্রম।

ঋত্বিক এর আগে প্রথমা কাদম্বিনী ধারাবাহিকে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন। একসময় চুটিয়ে থিয়েটার করতেন ঋত্বিক। কিন্তু টাকার অভাবে সেই স্বপ্ন আর বড় করে দেখা হয়নি। বাবা মায়ের কাছেও হাত পাততে পারেননি। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে ওঠে যে করোনা পরিস্থিতির সময় লকডাউন এর সময়ে তাকে রাস্তায় রাস্তায় সবজি বিক্রি করতে হয়েছে। সব সিরিয়ালের কাজ ও বন্ধ কাজের অভাবে সবজি বিক্রি করার পথ বেছে নিতে হয়।

আর ঠিক তখনই তার কাছে ফোন আসে। একেবারে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য কল আসে। এরপরই ভাগ্য বদলে যায় ঋত্বিকের। এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের হাত ধরে তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে দিকে দিকে।

Back to top button