বাংলা সিরিয়াল

খোলা পার্কের মাঝে সুন্দরভাবে সেজে গুজে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ অভিনেত্রী অপরাজিত আঢ্যর, ভাইরাল ভিডিও

আবারো রিল ভিডিওর মাধ্যমে নজর কাড়লেন সকলের প্রিয় অপরাজিতা আঢ্য। আট থেকে আশি সকলের প্রিয় অভিনেত্রী অপরাজিতা। সবসময় তার মুখে সেই অমায়িক হাসি দর্শকদের নজর কাড়ে। বারবার তার অভিনয়ে মুগ্ধ সকলকেই। দীর্ঘ কয়েক বছর ধরেই তিনি টলিউড ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত। বড় পর্দা হোক বা ছোটপর্দার তার অভিনয় বারবারই দর্শকদের মন জয় করে নিয়েছেন। এই মুহূর্তে আমরা অভিনেত্রীকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকিমা সুপারস্টার এ অভিনয় করতে দেখতে পাচ্ছি দীর্ঘ চার বছর পর আবার এই ধারাবাহিকের হাত ধরে অভিনেত্রী টেলিভিশনের পর্দায় ফিরে এসেছেন। এছাড়াও কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি বেলাশুরু। সেই ছবি নিও দর্শকমহলে দারুন মাতামাতি সফলভাবে প্রতিটি সিনেমা হলে চলছে এই ছবি।

সব সময় নিজেকে এবং আশেপাশের মানুষকে হাসিখুশি রাখতে ভালোবাসেন তিনি। অভিনয়ের পাশাপাশি রিল ভিডিও করতে দারুণ ভালোবাসেন।a তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে তিনি কতটা অ্যাক্টিভ থাকেন ইনস্টাগ্রামে। মাঝেমধ্যে বিভিন্ন গানের মাধ্যমে নেচে ভিডিও বানান তিনি। আর দর্শকেরাও তার কমেন্ট বক্সে নাচের প্রশংসা করেন। সম্প্রতি অভিনেত্রী আরো একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ‛Jhoom Barabar Jhoom’ সিনেমার ‛Dhage Tod Lao Chandni Se Noor Ke’ গানের তালে অসাধারণ এক্সপ্রেশন এর সঙ্গে নাচের ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। তারা নাচ দেখে দর্শক এরা প্রত্যেকেই মুগ্ধ প্রশংসায় ভরিয়ে দিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

ভিডিওটিতে অপরাজিতাকে লাল রংয়ের শাড়ি, ম্যাচিং ব্লাউজ সঙ্গে মানানসই গলার হার, চুরি এবং লাল টিপ পড়ে খোলা চুলে একটি পার্কের মাঝে এই ভিডিওটি বানাতে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‛হ্যাপিনেস ইস নট এ ফিলিংস ইটস এ চয়েজ’। ইতিমধ্যেই অপরাজিতার এই ভিডিওটি এক লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এবং মোট ৭১ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button