Story

ধোনির বায়োপিকে সব চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছেন ধোনি নিজেই! সবচেয়ে কম সুশান্তের, প্রকাশ্যে এলো ক্যাপ্টেন কুল এর আসল রূপ

২০২০ সালের ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল তার নিজের ফ্ল্যাট থেকে। তারপরে কেটে গিয়েছে গোটা একটা বছর। এখনো সঠিক বিচারের আশায় অনুরাগীরা পথ চেয়ে বসে আছে। সেই শোকের ক্ষতস্থান এখনো শুকায়নি। এক বছর কেটে গেলেও তদন্তকারীরা নিশ্চিত করে কোনো তথ্য দিতে পারেননি এখনও। চিরকালের অবহেলিত সুশান্ত আজও যেন অবহেলার মধ্যে নিমজ্জিত হয়ে রয়েছেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এই সিনেমায় তিনি তাঁর নিজের অভিজ্ঞতা এবং দক্ষতার সাথে একদম নিখুঁত অভিনয় দর্শকদের উপহার দিয়েছেন।

মাঠের ধোনী এবং পর্দার ধোনির মধ্যে দর্শকরা খুব একটা ফারাক বের করতে পারেননি বললেই চলে। স্বল্প সময়ের মধ্যে তিনি তার ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন অর্জন করেছিলেন। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। কিন্তু সূত্র মারফত জানা যায় এই ছবির জন্য সুশান্তের থেকে প্রায় 22 গুণ বেশি টাকা নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি নিজে।

গোপন সূত্র মাধ্যমে জানা যায়, নিজের বায়োপিকের অনুমতি দিতে নাকি তিনি ৪৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। কিন্তু অপরদিকে এত সুন্দর অভিনয় দর্শকদের উপহার দেওয়ার সত্বেও অভাগা অবহেলিত সুশান্তের ভাগ্যে জুটে ছিল মাত্র ২ কোটি টাকা। এছাড়া এটাও জানা যায় যে ভারতের প্রাক্তন অধিনায়কের বিজনেস ম্যানেজার অরুণ পান্ডে সুশান্তের থেকে বেশি টাকা পেয়েছিলেন। যিনি এই ছবির একজন প্রযোজক ছিলেন। এই ছবিটি সুশান্ত এর সেরা ছবিগুলির মধ্যে একটি। সুশান্তের পাশাপাশি অভিনয় করেছিলেন দিশা পাটানি এবং কিয়ারা আদ্ভানি।

Back to top button