বাংলা সিরিয়াল

আদিবাসী অ্যাথলিটকে তার স্বপ্নের দিকে এগিয়ে যেতে সহায়তা করেছেন এই কিশোরী! সানাও একজন ভালোমানুষ হোক চান দাদা, দাদাগিরির মঞ্চে নিঃস্বার্থ বন্ধুত্বর গল্প মুগ্ধ করবে আপনাকেও

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল দাদাগিরি আনলিমিটেড। ৮’টা সিজন পার করে ৯ নম্বর সিজনে পা দিয়েছে দাদাগিরি। এবছর দাদাগিরির থিম ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। প্রতি সিজনের মত এইবারও সঞ্চালক হিসেবে রয়েছেন চিরপরিচিত বাঙালির গর্ব সৌরভ গাঙ্গুলী। যাকে ছাড়া দাদাগিরি অসম্পূর্ণ।

সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে দাদাগিরির নতুন একটি প্রমো দেখানো হয়েছে টেলিভিশনের পর্দায়। ইতিমধ্যেই যা সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে দাদাগিরি অনুরাগীদের মধ্যে। ভাইরাল হওয়া প্রমোতে দেখা যাচ্ছে সর্জনা বিশ্বাস নামের এক কিশোরী দাদাগীরির মঞ্চে উপস্থিত হয়েছেন, যিনি সুন্দরবনের আদিবাসী কিশোরী সুপ্রিয়া মুণ্ডা স্বপ্নপূরণের সঙ্গী হয়েছেন।

সর্জনা জানান, তিনি সুন্দরবন থেকে সুপ্রিয়াকে উদ্ধার করে নিয়ে এসে তাকে এগিয়ে দিয়েছেন তার স্বপ্ন পূরণের দিকে। তিনি উল্লেখ করেন, এই মুহূর্তে সুপ্রিয়া মুণ্ডা একজন স্টেট চ্যাম্পিয়ন অ্যাথলিট। সর্জনার কথা শুনে রীতিমতো আপ্লুত সৌরভ গাঙ্গুলী। তার এমন উদ্যোগের জন্য তাকে অভিনন্দনও জানিয়েছেন দাদাগিরির এই সঞ্চালক। এদিন দাদাগীরির মঞ্চে সর্জনার সাথে উপস্থিত ছিলেন সুপ্রিয়াও।

এরপরেই সে দাদাকে প্রশ্ন করে, সানা গাঙ্গুলী যেহেতু পড়াশোনার জন্য লন্ডনে থাকেন, সেক্ষেত্রে একজন বাবা হিসেবে তিনি তাকে কি উপদেশ দেন? এর উত্তরে সৌরভ গঙ্গুলী জানান, তিনি চান তার মেয়ে সানা সর্জনার মত একজন ভালো মানুষ হয়ে উঠুক। আরো অনেক চমক থাকছে দাদাগিরির মঞ্চে। জানতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় শনি-রবি ঠিক রাত ৯.৩০’এ।

Back to top button