Story

‘তোমাকে বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু বাবা বারণ করেছিল’! দাদাগিরির মঞ্চে বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রী দেবলীনা কুমারের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সেখানে মাঝেমধ্যেই সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের।

যাদের সঙ্গে নানা রকম গল্পে মেতে উঠতে দেখা যায় সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে। এদিন তেমনই একটি সেলিব্রিটি এপিসোডে দাদাগিরির মঞ্চে হাজির হতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দেবলীনা কুমারকে। যিনি সম্পর্কে মহানায়ক উত্তম কুমারের নাতবৌ।

এদিন কথায় কথায় দেবলীনা জানিয়েছিলেন যে তার বাবা দেবাশীষ কুমার তাকে এই কথাটি সকলের সামনে বলতে বারণ করলেও তিনি সৌরভ গাঙ্গুলীকে দেখে আর সামলাতে পারছেন না। তাই টিভিতে কথাটা তিনি বলতে চান যে ছোট থেকেই সৌরভ গাঙ্গুলীকে বিয়ে করতে চেয়ে ছিলেন তিনি। পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তার বয়সের পার্থক্য যদি আরেকটু কম হতো তাহলে অবশ্যই চেষ্টা করে দেখতেন তিনি।

বলাই বাহুল্য তার কথা শুনে বেশ মজা পেয়েছেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী। প্রসঙ্গত অভিনেত্রী বেশ কিছু দিন প্রেম করার পর টলিউড অভিনেতা গৌরব চ্যাটার্জীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে দাদার সঙ্গে এদিন তার খুনসুটি কিন্তু সকলে বেশ উপভোগ করেছেন।

Back to top button