Storyটলিউড

সারা বাড়ি আলো দিয়ে সাজানো, বধুবেশে বসে দেবলীনা! নিমন্ত্রিতরা খেয়ে চলে যাবার পর খবর আসে বর বেপাত্তা! অতীতের সেই কালো দিন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

টেলিভিশন মঞ্চ থেকে ছবি, নাচের জগত সব জায়গাতেই সব মহিমায় দেবলীনা দত্ত(Debolina Dutta)। তার জনপ্রিয়তা আজও অমলিন। পজিটিভ-নেগেটিভ দুটো চরিত্রেই সমান জনপ্রিয়তার সঙ্গে কাজ করেছেন তিনি। তবে একটা সময় মারাত্মক অন্ধকার গিয়েছে তার। সেটা কি জানেন? বিয়ের কনে বসে থেকেও বর আসেনি তার। অপুর সংসারে(Apur Sangsar) এসে তেমন কথাই বলেছেন অভিনেত্রী।

টেলিভিশন পর্দার অন্যতম জনপ্রিয় গেম শো অপুর সংসার। জি বাংলার(Zee Banhla) পর্দায় একসময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই টকশো। যার সঞ্চালনার দায়িত্ব ছিল শাশ্বত চট্টোপাধ্যায়ের(Saswata Chatterjee) হাতে। মূলত সেলিব্রিটিদের সঙ্গে গেম খেলে তাদের মনের কথা নানা অজানা প্রশ্নের উত্তর পাওয়া যেত এই শোতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সেই অনুষ্ঠানের একটি পুরনো ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অপুর সংসারে উপস্থিত হয়েছেন দেবলীনা দত্ত(Debolina Dutta) এবং মনামী ঘোষ(Monami Ghosh)। আর সেখানেই উঠে এসেছে দেবলীনার জীবনের এই কথা। অভিনেত্রী জানিয়েছেন,’ আমি বউ সেজে বসেছিলাম। সারা বাড়ি আলো দিয়ে সাজানো হয়েছিল। নিমন্ত্রিত অতিথিদের কেউ কেউ খেয়েও চলে যাওয়ার পথে। কিন্তু বর এলো না। বর সহ তার বাড়ির সকলের ফোন বন্ধ। পরের দিন শুনলাম তার নাকি হার্ট অ্যাটাক করেছে। কিন্তু হাসপাতালে গিয়ে কাউকে দেখিনি। সেই নামে যিনি ছিলেন তিনি সম্পূর্ণ সুস্থ’।

অর্থাৎ অভিনেত্রীর কথা স্পষ্ট এই ব্যক্তি ঠকিয়েছিলেন দেবলীনাকে। তবে সেই ব্যক্তিটি কে তার পরিচয় সামনে আনেননি অভিনেত্রী। পাশাপাশি জানিয়েছেন এই ঘটনা নিয়ে তার জীবনে কোন আফসোস নেই। কারণ তা না হলে নাকি তথাগতর সঙ্গে সুন্দর একটি জীবন কাটাতে পারতেন না বলে তার মত। যদিও বর্তমানে তথাগতর সঙ্গেও সম্পর্ক ভেঙেছে দেবলীনার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh