বাংলা সিরিয়াল

সারেগামাপা এর মঞ্চে আসছে নতুন চমক! এবার সারেগামাপা তে আসবে মিঠাই! সোনু নিগম আর সৌমিতৃষা কুন্ডু এক ফ্রেমে

জি বাংলার অন্যতম একটি রিয়ালিটি শো হলো ‘সারেগামাপা’। ১৯৯৫ সালে প্রথম জি টিভিতে এই রিয়ালিটি শো এর সম্প্রচার শুরু হয়। যা জনপ্রিয়তার কারণে এখনো চলছে টিভির পর্দায়। শুরু হওয়ার পর থেকে টিআরপি লিস্টেও বেশ ভালই ফলাফল করছে এই রিয়ালিটি শো। এই ধরনের শোগুলির মধ্যে বিশেষ উপাদান যোগ হয় যখন উপস্থিত থাকেন বিভিন্ন তারকা।

সম্প্রতি জি বাংলার আরও এক জনপ্রিয় নায়িকা মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে উপস্থিত থাকতে দেখতে পাওয়া গেছে এই রিয়েলিটি শো-এর মঞ্চে। যদিও চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনও অফিশিয়ালি এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে এই দিনের একটি বিশেষ ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর সাথে দেখতে পাওয়া যাচ্ছে বলিউড এবং টলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক সনু নিগমের সাথে পোজ দিচ্ছেন অভিনেত্রী। এবার দেখার যে কবে এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে।

এই দিনের এই ছবিতে দেখা যাচ্ছে গায়কের পরনে রয়েছে সাদা শার্ট তার উপরে হাফ হাতা ব্লেজার আর তার উপরে খয়রি রঙের ব্লেজার তার সাথে ম্যাচ করা প্যান্ট। আর অভিনেত্রীর পরনে রয়েছে গ্লসি কালো রঙের শার্ট প্যান্ট আর ব্লেজার। মিঠির সাজেই রয়েছে অভিনেত্রীর চোখ আর চুলের সাজ। সোশ্যাল মিডিয়ায় ছবি আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, ‘উইথ দ্যা ম্যাজিকাল ভয়েস’। ট্যাগ করেছেন গায়ক সনু নিগাম এবং জি বাংলার অফিসিয়াল একাউন্টটিকে। ছবিটি পছন্দ করেছেন প্রায় ২৫ হাজারের কাছাকাছি মানুষ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh