বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে হাজির রুকমা! পোড়া খাবারে স্পেশালিস্ট অভিনেত্রী! আর সেটাই নাকি চেটেপুটে খায় বাড়ির লোক! ব্যাপারটা কি? অবাক দিদিও

জি বাংলার(Zee Bangla) অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান(Didi No1)। যে মঞ্চে হাজির থাকেন গোটা বাংলা থেকে গোটা বিশ্বের অসংখ্য দিদিরা। সেখানে এসে নিজেদের পরিস্থিতির গল্প তুলে ধরেন অনেকে। আবার কেউ কেউ সমাজ বদলের গল্প দিয়ে অনুপ্রেরণা ছড়ান সমাজের বিভিন্ন স্তরে। সাধারণ মানুষের পাশাপাশি এই মঞ্চ তারকাদের মধ্যেও বেশ বিখ্যাত।

কেউ নিজের সিনেমা প্রচার করতে কেউ বা নিজের ধারাবাহিকের প্রচার করতে এই মঞ্চে হাজির থাকেন। তার ওপর উপরি পাওনা এই শো এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। যিনি একাই এই শো টেনে নিয়ে যাচ্ছেন এক দশক ধরে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছিলেন আমার আপনার পছন্দের তারকারা। সেখানেই ছিলেন রুকমা(Rooqma Roy)।

বাংলা টেলিভিশনের দৌলতের রুকমা অন্যতম পরিচিত অভিনেত্রী। যিনি তার অভিনয় দক্ষতা দিয়ে হাজার হাজার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ রুকমা। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দাঁড়িয়ে রুকমা জানিয়েছেন তিনি খাবার বানাতে ওস্তাদ। তবে সেটা পোড়া। আর সে পোড়া খাবার স্বাদে, গন্ধে ,গুনে অতুলনীয়। যা শুনে রীতিমতো অবাক রচনাও। এমনটা কি করে হয়? খাবার যদি পুড়ে যায় তাহলে তা কিভাবে স্বাদের হতে পারে?

আসলে এই খাবার হল তন্দুরি চিকেন। যার স্বাদ গন্ধ পুষ্টিগুণ সব রয়েছে। আর এই খাবার বানাতেই ওস্তাদ রুকমা। সেই কথায় তুলে ধরেছেন এই মঞ্চে এসে। তবে তারকার উপস্থিতিতে বেশ খুশি দর্শক। নাচ গান আনন্দ হৈ হুল্লোরে ভরা এই এপিসোড দেখতে গেলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় পাঁচটা থেকে দিদি নাম্বার ওয়ানে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh