Story

CID তে অভিনয় করে পেয়েছিলেন টাকা, জনপ্রিয়তা সব! করোনাকালীন পরিস্থিতিতে অর্থাভাব দেখা দিয়েছিল CID অফিসার দয়া’র, নিজেই জানালেন নিজের কঠিন পরিস্থিতির কথা

একটাসময় ছিল যখন হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের জনপ্রিয় ছিল সিআইডি। নব্বই দশকে ছেলেমেয়েরা প্রায় প্রত্যেকেই এই শো দেখে এসেছে। বর্তমানে এই শো এর রিপিট টেলিকাস্ট গুলি দেখানো হয়। এই সিআইডি তে তিনটি চরিত্র আমাদের সকলের পরিচিত, এসিপি প্রদ্যুমান, সিনিয়র অফিসার দয়া এবং অভিজিৎ।

সেই সময় এই শো সকলের মাঝে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। এমনকি এখনও পর্যন্ত এই শো দর্শকের মাঝে জনপ্রিয় হয়ে রয়েছে। বিশেষ করে সিআইডি অফিসার দয়ার দরজা ভাঙার বিশেষ পদ্ধতি আজও মনে রেখেছেন। অফিসারদের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা নন্দ শেট্টি। এই শোতে ১৯৯৮ সালে যোগ দেয়ার পর থেকে ২০০৫ সাল অব্দি টানা কাজ করেছেন অভিনেতা নন্দ শেট্টি।

এরপর শুধুমাত্র সিআইডি নন বিভিন্ন বলিউড সিনেমাতেও পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এমনকি বিভিন্ন ধারাবাহিক এবং রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তিনি নিজেও ভাবতে পারেননি তিনি এই দরজা ভাঙার তার বিশেষ স্টাইলের জন্য জনপ্রিয় হয়ে উঠবেন সবার মাঝে।

২০১৯ সালের পর থেকে শেট্টির হাতে সেরকম ভাবে কোনও কাজ আসেনি। জানা গিয়েছে করোনাকালীন পরিস্থিতির নাকি তার অর্থাভাব দেখা দিয়েছিল। তবে শোনা যাচ্ছে পরবর্তীকালে এমএক্স প্লেয়ারের ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজের হয়ে বিভিন্ন কাজ করবেন।

Back to top button