বলিউডStory

অজয় দেবগনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি ছিলেন না বলিউডের বেবো, অজয় কে মুখের ওপরেই না বলে দিয়েছিলেন কারিনা

বলিউডের বেবো অর্থাৎ কারিনা কাপুর খানকে নিয়ে তো চর্চার শেষ নেই। বিভিন্ন সময় বিভিন্নভাবে তিনি চর্চা শিরোনামে উঠে এসেছেন, তাঁর ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সবকিছুই বরাবর চর্চায় চলে এসেছে। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে তিনি বলিউডের পর্দা কাঁপাচছেন। বর্তমানেও তিনি কম যান না, বর্তমানের অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে কাজ করছেন তিনি। নিজের কর্মজীবনে তিনি বহু অভিনেতার সঙ্গে কাজ করেছেন তার মধ্যে একজন হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন।

অন্যান্য অভিনেতাদের মতো অজয় দেবগনের সঙ্গে কারিনা কাপুর খান একাধিক ছবিতে জুটি বেঁধেছেন। পর্দায় করিনা এবং অজয় দেবগনের জুটি বরাবরই দর্শকদের নজর কেড়েছে, তাদের জুটি সবসময়ই সুপারহিট হয়ে এসেছে। গোলমাল, ওমকারা সত্যাগ্রহের মতো বিভিন্ন পপুলার ছবিতে তারা একসঙ্গে কাজ করেছেন।

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে বিভিন্ন পুরনো ভিডিও ভাইরাল হতে পারে হঠাৎ করেই সেরকমই একটি পুরনো সাক্ষাৎকার বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। করিনা কাপুর খানের সাক্ষাৎকার বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে ২০১৩ সালে অভিনীত সত্যাগ্রহ ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন অজয় এবং করিনা। ঠিক তার আগের বছরই নবাব বংশের পুত্রবধূ হয়েছেন কারিনা কাপুর খান বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে বিবাহ হয়েছিল তার।

জানা যায় সত্যাগ্রহ সিনেমা একটি অংশে অজয় দেবগনের সঙ্গে কারিনা কাপুর খান এর একটি ঘনিষ্ঠ মুহূর্ত ছিল কিন্তু সেই সময়ে কারিনা সেই দৃশ্য করতে রাজি হননি তিনি জানিয়েছিলেন যে তিনি নিজের বিবাহের সময় কোন রকম কোন বাজে প্রভাব ফেলতে চান না তাই তিনি এই ধরনের ঘনিষ্ঠ দৃশ্য করতে পারবেন না অর্থাৎ তিনি সাইফ আলী খানের ব্যাপারে এতটাই সিরিয়াস ছিলেন যে তিনি চাননি তার বিবাহের ওপর কোনো রকম কোনো প্রভাব পড়ুক। তাই অজয় দেবগন কে চুমু খাওয়ার প্রস্তাবে তিনি রাজি হননি।

তবে বিবাহের আগে একাধিক সিনেমাতেই কারিনাকে বিভিন্ন অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে সেই সব নিয়ে তিনি একসময় চর্চায় উঠে এসেছিলেন।

Back to top button