Story

‘প্রসেনজিৎ খুব প্রভাবশালী, ওর বিরুদ্ধে ইন্ডাস্ট্রিতে মুখ খোলা যায়না’! বিস্ফোরক তথ্য সামনে আনলেন অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী

একসময় টলিউডে চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছে তাদের দুজনকেই। এমনকি একই সিনেমায় পাশাপাশি কাজ করেছেন তারা। তবে এবার জি বাংলার ‘অপুর সংসার’ টক শোতে এসে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সুপারস্টার প্রসেনজিত চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি মুখ খুলতে দেখা গেল টলিউড অভিনেতা এবং তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীকে।

এ দিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর প্রসঙ্গ উঠলেই অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন প্রসেনজিৎ অত্যন্ত প্রভাবশালী। তাই টলিউড ইন্ডাস্ট্রিতে ওর বিরুদ্ধে কোন কথা বলা যায়না তার পাশাপাশি তিনি জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অবশ্যই একজন অত্যন্ত সফল ব্যক্তিত্ব, যিনি দীর্ঘদিন ধরে টলিউডে একনাগাড়ে কাজ করে যেতে সক্ষম হয়েছেন। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একার হাতে টলিউডকে টেনে নিয়ে গিয়েছেন এই মন্তব্যের বিরোধিতা করতে দেখা গিয়েছে চিরঞ্জিত চক্রবর্তীকে।

তিনি জানিয়েছেন এটি কেবলমাত্র প্রচারের আলোয় আসার একটি পদ্ধতি। কারণ যে সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কাজ করছিলেন সেসময় তিনি এবং আরও অনেক নায়কই দারুন হিট সিনেমা উপহার দিয়েছিলেন দর্শকদের। প্রসঙ্গত এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জীকেও। এবার সেই তালিকায় যোগ দান করলেন চিরঞ্জিত চক্রবর্তী। এবং প্রকাশ্য টিভি ইন্টারভিউতে সরাসরি অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলেন জনপ্রিয় এই অভিনেতা।

Back to top button